September 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, July 9th, 2024, 7:29 pm

ময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশার চালকসহ নিহত ৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরও এক যাত্রী।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুর ২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের হারুয়া বাস স্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নে চরশিহারি গ্রামের আব্দুল কদ্দুস তালুকদারের ছেলে অটোরিকশাচালক তসলিম মিয়া (২৮), বড়হিত ইউনিয়নের নশতি গ্রামের আব্দুল খালেকের স্ত্রী জাহানারা বেগম (৩৫) এবং ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া চরপাড়া গ্রামের আমিনুল হকের ছেলে আরিফুজ্জামান রাকিব (২০)।

নিহত রাকিব পিতাম্বর পাড়া হোসাইনিয়া বহুমুখী কামিল মাদ্রাসার বিএম শাখার ছাত্র ছিলেন। পরীক্ষা দেওয়া উদ্দেশ্যে তিনি ঈশ্বরগঞ্জ যাচ্ছিলেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের লক্ষীগঞ্জ বাজার থেকে ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে একই দিক থেকে আসা ময়মনসিংগামী একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে অটোরিকশাটি সড়কের পাশে পড়ে দুমড়ে মুচড়ে যায়। এসময় অটোরিকশার চালক ও এক যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয়দের সহায়তায় ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা গুরুতর আহত আরও দুই যাত্রীকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহানারা বেগমের মৃত্যু হয়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান বলেন, ‘এ ঘটনায় স্থানীয়রা ঘাতক ট্রাক ও এর চালককে আটক করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশে সোপর্দ করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

—–ইউএনবি