May 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, October 12th, 2023, 7:37 pm

মেঘদলের বিশেষ কনসার্ট ‘শরতে মেঘদল’

অনলাইন ডেস্ক :

‘শরতে মেঘদল’ শিরোনামে তাদের একক কনসার্টের আয়োজন করতে চলেছে জনপ্রিয় ব্যান্ডদল ‘মেঘদল’। শুক্রবার রাজধানীর আগারগাঁও মুক্তিযুদ্ধ জাদুঘর মিলনায়তনে কনসার্টটি অনুষ্ঠিত হবে। বিশেষ এই কনসার্ট শুরু হবে আজ শুক্রবার বিকেল ৫টায়, চলবে রাত ৮টা পর্যন্ত। কনসার্টে ‘মেঘদল’ তাদের নতুন ও পুরোনো গানগুলো শ্রোতাদের সামনে হাজির করবে। ব্যান্ডদলটি পথচলার বিশ বছর অতিক্রম করেছে। সেই পথচলার গল্পগুলোও উঠে আসবে এই সন্ধ্যায়।

এক ভিডিও বার্তায় মেঘদল জানিয়েছে, বিশ বছরের গানের পথচলায় এই একক অনুষ্ঠান নানাভাবে গুরুত্বপুর্ণ আমাদের নিজেদের কাছে। সাধারন কনসার্টে স্বল্প পরিসরে আমরা অনেক গান শোনাতে পারি না। অনেক গল্প না বলা থাকে। এই কনসার্টটি মূলত সেই গল্পের, সেই গানের; যারা আসলে মেঘদলকে ভালোবাসেন, মেঘদলের গানের-সুরের-কথার সঙ্গে আছেন এবং থাকবেন; তাদের জন্যই এই কনসার্ট। এই কনসার্টের তারিখ ঘোষণার পরপরই সামাজিকমাধ্যমে ব্যান্ডটির ভক্তদের মধ্যে উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে। তাদের অধিকাংশই মনে করেন প্রতিটা ব্যান্ডেরই উচিত নিয়মিত একক কনসার্টের আয়োজন করা।

‘ইভেন্টহোলিক’-এর উদ্যোগে আয়োজিত এই কনসার্টের টিকেট ইতোমধ্যেই সোল্ড আউট। ইভেন্টের সকল তথ্য পাওয়া যাবে ব্যান্ডের অফিশিয়াল ফেসবুক পেজে। ব্যান্ডটির বর্তমান লাইনআপ- শিবু কুমার শীল (কথা, সুর, কণ্ঠ), মেজবাউর রহমান সুমন (কথা, সুর, কণ্ঠ), রাশিদ শরীফ শোয়েব (কণ্ঠ, সুর, গিটার), আমজাদ হোসেন (ড্রামস), এম জি কিবরিয়া (বেজ গিটার), তানভীর দাউদ রনি (কিবোর্ড) ও সৌরভ সরকার (বাঁশি, ক্লারিনেট, স্যাক্সোফোন)।