May 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, January 19th, 2024, 3:18 pm

মৌলভীবাজারে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:

মৌলভীবাজার সদর উপজেলার দুর্লভপুর এলাকায় সিএনজি ও মিনি বাসের মুখোমুখি সংঘর্ষে সিএনজিতে থাকা ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৬ জন আহত হন। আহতদের এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে তাদের মধ্যে গুরুত্বর আহত ৪ জনকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতরা হলেন মৌলভীবাজার সদর উপজেলার ব্রাহ্মণগ্রাম এলাকার রমিজ মিয়ার পুত্র সিএনজি ড্রাইভার আবাস মিয়া (৬৫) এবং একই এলাকার সাইদ উল্লার পুত্র মধু মিয়া (৬০)।
ঘটনার সত্যতা স্বীকার করে মৌলভীবাজার মডেল থানার ওসি কে.এম নজরুল জানান, শুক্রবার ১৯ (জানুয়ারি) দূপুর পৌনে ১টার দিকে সিএনজি ও মিনি বাস মুখোমুখি সংঘর্ষ হয়।

সিএনজি অটো রিক্সায় চালক সহ মোট ৮ জন ছিলেন। এর মধ্যে সিএনজি চালক ও এক যাত্রী নিহত হন। এসময় সিএনজিতে থাকা নারী শিশু সহ ৬ যাত্রী আহত হন। আহতরা হচ্ছেন : সুমি বেগম (৪০) পিতা- মধু মিয়া, মেঘনা বেগম (৪২) পিতা-মধু মিয়া, মিম আক্তার (১৮), পিতা-আল মামুন, ফাহিম (১২), সুমা বেগম (৮) ও তিন বছরের শিশু ফাইজা। তাদের প্রত্যেকের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার হামের কোনা এলাকায়।