April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, June 2nd, 2023, 8:00 pm

যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (২ জুন) দিবাগত রাতে ঘটনা দুইটি ঘটে। শুক্রবার (২ জুন) ভোরে দুইজনই মারা যান।

নিহত দুইজনের একজন হলেন মো. মিরাজ মিয়া (২৫)। সে একটি পোশাক কারখানায় কাজ করতেন। তার বাবার নাম মো. লোকমান মিয়া। গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। অপরজন হলেন মো. সেলিম (২৩)। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায়।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. তুহিন মিয়া জানিয়েছেন, শুক্রবার ভোর পৌনে ৫টার দিকে যাত্রাবাড়ী চৌরাস্তা মোড় এলাকায় দিয়ে যাওয়ার সময়ে পেছন থেকে একটি বাস মিরাজ মিয়াকে ধাক্কা দিয়ে চলে যায়।

গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে পথচারীরা থানায় সংবাদ দেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতের স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে।

অপরদিকে, একই থানা এলাকার সময় পরিবহনের বাসচালক সেলিম গাড়ি বন্ধ করে রিকশা দিয়ে হেলপার সাদ্দামকে নিয়ে শনির আখড়া যাচ্ছিলেন। পথিমধ্যে মাতুয়াইল হাসেম রোড এলাকায় পেছন দিক থেকে রাত আনুমানিক ২টার টার দিকে ঠিকানা পরিবহনের একটি বাস তাদের রিকশাকে ধাক্কা দেয়।

এতে তারা দুই যাত্রীসহ রিকশাচালক আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত হয় সেলিম। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরের দিকে সেলিমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সময় পরিবহন বাসের দায়িত্বে থাকা মো. সজিব ইসলাম আহতের বরাত দিয়ে জানিয়েছেন, হেলপার প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

তিনি আরও বলেন, সেলিম ছোট থেকে পরিবহন এর সঙ্গে কাজ করেতো। সে শনির আখড়া এলাকায় আমাদের কাছে থাকতো।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিদর্শক মো. বাচ্চু মিয়া সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

—-ইউএনবি