September 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, September 10th, 2024, 7:29 pm

যুক্তরাষ্ট্রে একসঙ্গে মঞ্চে আঁখি-মুন্নী

অনলাইন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ার আপার ডার্বিতে অনুষ্ঠিত ‘বাংলাদেশ সোসাইটি অব পেনসিলভানিয়া’ আয়োজিত ‘বাংলাদেশ প্যারেড ও মেলা ২০২৪’-এ দীর্ঘ এক যুগ পর একই মঞ্চে সংগীত পরিবেশন করেছেন আঁখি আলমগীর ও দিনাত জাহান মুন্নী। চার হাজারের বেশি দর্শকের উপস্থিতিতে তারা এই বিশেষ অনুষ্ঠানটি উপভোগ করেছেন। দুই শিল্পীর একসঙ্গে মঞ্চে উপস্থিতি দর্শকদের মধ্যে বিশেষ উচ্ছ্বাস তৈরি করেছে।

এদিন, আঁখি আলমগীর তার জনপ্রিয় গানগুলো—‘তুমি আমার কত চেনা’, ‘ওরে পিড়িতি বিষের কাঁটা’, ‘ভালো আছি ভালো থেকো’ পরিবেশন করেন। অপরদিকে, দিনাত জাহান মুন্নী গান পরিবেশন করেন—‘সেই রেল লাইনের ধারে’, ‘সব কথা বলে না হৃদয়’, ‘বকুল ফুল’ ও ‘বন্দে মায়া লাগাইছে’।

অনুষ্ঠান শেষে যুক্তরাষ্ট্র থেকে অনুভূতি জানাতে গিয়ে আঁখি আলমগীর বলেন, ‘আমি এখানে তিনটি শোতে সংগীত পরিবেশনের জন্য এসেছি। আশা করছি, আগামী বৃহস্পতি-শুক্র দেশে ফিরব ইনশাআল্লাহ। অংশগ্রহণ করা সব শোই ছিল অত্যন্ত সুন্দর ও পরিপাটি। বিশেষ করে ফেলাডেলফিয়ায় আয়োজনটি অনেক বড় ছিল। আয়োজকদের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা।’

উল্লেখ্য, কিছুদিন আগে যুক্তরাষ্ট্রে যাওয়া আঁখি আলমগীর তিনটি স্টেজ শোয়ের জন্য সেখানে অবস্থান করছেন। অন্যদিকে, দিনাত জাহান মুন্নী ইতিমধ্যেই যুক্তরাষ্ট্রে ফোবানা সম্মেলনসহ বিভিন্ন অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছেন।