May 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 1st, 2023, 7:38 pm

যেসব সিনেমায় শাকিবের পারিশ্রমিক কোটি টাকা

অনলাইন ডেস্ক :

কয়েকদিন আগেই শোনা গিয়েছিল পারিশ্রমিক বাড়িয়েছেন শাকিব। যেখানে ছবি প্রতি পারিশ্রমিক ছিল ৪০ থেকে ৫০ লাখ, সেখানে এক লাফে তা দাঁড়িয়েছে এক কোটিতে। গুঞ্জন ওঠা এই তথ্য সঠিক, তবে রয়েছে বিশেষ এক শর্ত। সেই শর্ত স্পষ্ট করলেন পরিচালক অনন্য মামুন। এই পরিচালকের ‘দরদ’ সিনেমায় অভিনয় করবেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। যেখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন বলিউড নায়িকা। যদিও কে এই বলিউড অভিনেত্রী তা এখনো প্রকাশ করেননি পরচিালক।

এই সিনেমার পারিশ্রমিক প্রসঙ্গে কথা বলতে গিয়ে শাকিব খানের কোটি টাকার পারিশ্রমিকের বিষয়টা স্পষ্ট করেন অনন্য মামুন। তিনি জানান শুধুমাত্র ঈদের ছবির জন্য কোটি টাকা পারিশ্রমিক নেবেন শাকিব। অনন্য মামুন বলেন, ‘শাকিব ভাই কোটি টাকা চেয়েছেন শুধু ঈদের ছবির জন্য। অন্য ছবির সম্মানী কিন্তু কোটি টাকা নয়। তার একটা গোছানো প্ল্যান আছে। ‘প্রিয়তমা’র মতো হিট ছবি উপহার দেওয়ার পরে উনি কিন্তু বলেননি বা আরও দশটা ছবির ঘোষণাও দেননি। সব সময় নিশ্চুপ। শুধু কাজ নিয়ে প্ল্যান করেন। ‘দরদ’ নিয়ে আমাকে যে সহযোগিতা করছেন তা হয়তো-বা আমার ক্যারিয়ারে নতুন কিছু যোগ করবে। আমাদের মানুষ শাকিব খানকে অনেক টেনে ধরেছেন কিন্তু তিনি তার বুদ্ধিমত্তা দিয়ে সত্যিই এগিয়ে গেছেন। সামনে আরও অনেক কিছু করবেন।’

বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের সঙ্গে ‘দরদ’ ছবির প্রযোজনায় যুক্ত হয়েছে ভারতের এসকে মুভিজ। চলতি বছরের অক্টোবরে এই সিনেমার শুটিং শুরুর কথা রয়েছে। এ ছাড়া হিমেল আশরাফের সঙ্গে ‘রাজকুমার’ ও রায়হান রাফির সঙ্গে ‘প্রেমিক’ সিনেমায় দেখা যাবে এই সুপরস্টারকে। আগামী বছর ঈদে মুক্তির কথা রয়েছে সিনেমাগুলো।