April 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 25th, 2023, 6:19 pm

রংপুরে গৃহবধূ হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে গৃহবধূ হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। বৃহস্পতিবার বিকেলে নগরীর আলমনগর র‌্যাব-১৩’র সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১৩’র অধিনায়ক মোঃ আরাফাত ইসলাম।

তিনি লিখিত বক্তব্যে জানান বুধবার রাতে র‌্যাব-১৩ ও র‌্যাব-১১ এর যৌথ অভিযানে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন গাজীপুরা এলাকা থেকে আসামী আইনুল হক ও ১ম স্ত্রী হাসিনা বেগমকে গ্রেফতার করা হয়।

এসময় র‌্যাব অধিনায়ক জানায়, আইনুল হক ১ম বিয়ে কথা গোপন করে জোসনা বেগমকে বিয়ে করে। পরে বিয়ের কথা জানাজানি হলে সংসারে অশান্তি শুরু হয়। এরই জেরে গত ১৯ মে রংপুরের মাহিগঞ্জ থানাধীন বীরভদ্র বালাটারী এলাকায় বাজারের টাকা চাওয়ার কারণে কথা কাটাকাটির জের ধরে ২য় স্ত্রী জোসনা বেগমকে বেধড়ক মারপিট করে আইনুল হক ও ১ম স্ত্রী হাসিনা। পরে ভিকটিম অসুস্থ হয়ে পরলে চিকিৎসা না করে ফেলে রাখে। পরে তাদের আর এক বন্ধু মিলনসহ ভিকটিমকে নির্যাতন করে এবং মুখের মধ্যে পানির পাইপ ঢুকিয়ে পানির পাম্প চালু করে দেয়, ফলে গৃহবধূর মৃত্যু হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জোসনা বেগমের স্বামী আইনুল হক ও সহযোগী ১ম স্ত্রী হাসিনা বেগম হত্যার দায় স্বীকার করে। তাদের মাহিগঞ্জ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলমান রয়েছে।