May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, March 22nd, 2024, 3:06 pm

রংপুর টিটিসি পরিদর্শণে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে (টিটিসি) তে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মোঃ রুহুল আমিন বৃহস্পতিবার বিকেলে গার্মেন্টস ট্রেডের ল্যাব-২ উদ্বোধন করেন ।

তিনি বিভিন্ন ট্রেড পরিদর্শন করেন, হাউসকিপিং ও ভিডিও ক্লাস পরিচালনা করেন। পরিদর্শন শেষে মত বিনিময় সভায় আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সচিব মোঃ রুহুল আমিন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেইজ প্রকল্পের পরিচালক যুগ্ম সচিব সৌরেন্দ্র নাথ সাহা, রংপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান , প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান একান্ত সচিব শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক হাবিবুল হাসান রুমি , ডিইএমও সহকারী পরিচালক আমেনা পারভিন প্রমূখ । এতে সভাপতিত্ব করেন টিটিসির অধ্যক্ষ মোঃ নাজমুল হক ।

অতিথিদের আগমনে শুরুতে ফুল দিয়ে বরণ করেন টিটিসি প্রশাসন, পরে টিটিসি’র কার্যক্রম পরিদর্শন, গার্মেন্টস ট্রেড শাখার উদ্বোধন ও টিটিসি’র সভাকক্ষে কর্মকর্তা-কর্মচারীদের সাথে বর্তমান সুবিধা-অসুবিধা নিয়ে মতবিনিময় করে অনুষ্ঠানের সমাপ্তি হয়। এ সময় সচিবের সফর সঙ্গী ও টিটিসি’র কর্মকর্তা-কর্মচারি এবং প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।