April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 12th, 2022, 6:47 pm

রংপুর বিভাগীয় আইন-শৃংখলা কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক, রংপুর :

রংপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ের সন্মেলন কক্ষে বিভাগীয় আইন-শৃংখলা কমিটি সভার আয়োজন করা হয় । সোমবার সকালে বিভাগীয় কমিশনার মোঃ সাবিরুল ইসলাম সভাপতিত্বে রংপুর বিভাগীয় আইন-শৃংখলা কমিটি, চোরাচালান নিরোধ টাস্কফোর্স কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় রংপুর বিভাগীয় আইন-শৃংখলা কমিটি, চোরাচালান নিরোধ টাস্কফোর্স কমিটি ও উন্নয়ন সমন্বয় কমিটির কার্যবিবরণী নিশ্চিতকরণ, জেলা ও উপজেলা পর্যায়ে চোরাচালান প্রতিরোধ টাস্কফোর্স কমিটির কার্যক্রম, জেলা ও উপজেলা টাস্কফোর্স কর্তৃক পরিচালিত অভিযান, মাদকের বিরুদ্ধে শুধুমাত্র টাস্কফোর্স সংশ্লিষ্ট মোবাইল কোর্ট পরিচালনা, চোরাচালান মামলার অগ্রগতি প্রতিবেদন, চোরাচালান প্রতিরোধে সীমান্ত এলাকায় আইন-শৃংখলা জোরদারকরণ এবং বিবিধ বিষয়ে চলমান ও গৃহীতব্য কার্যক্রম সংক্রান্তে আলোচনা হয়।
উক্ত সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরেআলম মিনা বিপিএম (বার), পিপিএম,রংপুর রেঞ্জ ডিআইজি আব্দল আলিম মাহমুদ, রংপুর বিভাগ পরিচালক (স্বাস্থ্য) ডাক্তার জাকিরুল ইসলাম, সেক্টর কমান্ডার, বিজিবি, রংপুর; ডিটাচমেন্ট কমান্ডার, ডিজিএফআই, রংপুর; কমিশনার, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, রংপুর; ৮ জেলার জেলা প্রশাসক ; পরিচালক বিভাগীয় সমাজসেবা কার্যালয়, রংপুর; সিও, র‌্যাব-১৩, রংপুর এর প্রতিনিধি; পরিচালক, আনসার ভিডিপি, রংপুর অঞ্চলসহ উপস্থিত ছিলেন।