March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 14th, 2022, 9:26 pm

রণবীর-আলিয়ার বিয়ে সম্পন্ন

অনলাই্ন ডেস্ক :

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে এক হলেন রণবীর-আলিয়া। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সাত পাঁকে বাঁধা পড়েছেন তারা। লম্বা সময় ধরে চুটিয়ে প্রেম করেছেন রণবীর-আলিয়া। প্রথমে বিষয়টি স্বীকার না করলেও পরে জানিয়েছেন। এ জুটির বিয়ের অপেক্ষায় ছিলেন অসংখ্য ভক্ত। মূলত দীপিকার বিয়ের পর থেকেই রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন শুরু হয়েছিল।

১৭ এপ্রিল বিয়ে করবেন রালিয়া (এ জুটিকে ভক্তরা রালিয়া বলেও ডাকেন)। এমন খবরই ছড়িয়ে পড়েছিল বি-টাউনে। পরে জানা যায় বিয়ের নতুন তারিখ। আলিয়ার পরিবারের পক্ষ থেকে আজ (১৪ এপ্রিল) নতুন তারিখ ঘোষণা করা হয়।

ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, নীতু কাপুরের বিয়ের গয়না পরেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন ভাট কন্যা। চলতি সপ্তাহের শুরু থেকেই স্পটলাইটে ছিল বাস্তু। গোটা দেশ এই মুহূর্তে আলিয়া ভাট এবং রণবীর কাপুরের বিয়ের এক ঝলক দেখার অপেক্ষায় অধীর।

কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে রণবীর-আলিয়ার বিয়ে অনুষ্ঠিত হয়েছে। নিরাপত্তার দায়িত্বে ছিলেন আলিয়ার ভাই রাহুল ভাট। বিয়েতে ছিল ২০০ বাউন্সার, আকাশে ছিল ড্রোন।

কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্তু’তে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়েতে পরিবারের সদস্যরা পরেছিলেন হালকা গোলাপি রঙের পোশাক। বর-কনের পরনে ছিল হালকা সোনালি রঙের পোশাক। শিগগিরই আলিয়াকে নিয়ে দক্ষিণ আফ্রিকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর।