April 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 23rd, 2022, 9:01 pm

রামগড়ে নানা আয়োজনে আ,লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, রামগড় :
রামগড়ে নানা আয়োজনে পালিত হয়েছে আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহষ্পতিবার (২৩ জুন) এ উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতে পুষ্প শ্রদ্ধাঞ্জলি অর্পন, আনুষ্ঠানিক কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
দলীয় কার্যালয় প্রাঙ্গনে বৃহষ্পতিবার সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মাধ্যমে কর্মসূচির সুচনা হয়। দলের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকভাবে কেক কাটেন নেতাকর্মীরা।
এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো:মোস্তফা হোসেন। এতে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্ব প্রদীপ কুমার কারবারি, রামগড় পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মো: রফিকুল আলম কামাল, পাতাছড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সাংবাদিক ফয়েজ আহমেদ মিলন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: আব্দুল কাদের, পৌরসভার কাউন্সিলর ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মো: আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মো: শাহ আলম, প্রদেশ ত্রিপুরা ও নুরুল আলম জিকু, যুবলীগ নেতা সুমন বড়ুয়া, পৌর কাউন্সিলর মো: আব্দুল হক, কনিকা বড়ুয়াসহ দলীয় নেতাকর্মী।