September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, July 31st, 2023, 8:46 pm

লালমনিরহাটে ‘মাদক বহন না করায়’ যুবককে নির্যাতন

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মাদকের বাহক হিসেবে কাজ করতে অস্বীকার করায় ২৫ বছর বয়সী এক যুবক মাদক ব্যবসায়ীদের হাতে নির্যাতন ও হয়রানির শিকার হয়েছেন।

এ ছাড়া অভিযুক্ত মাদক ব্যবসায়ীরা নির্যাতনের শিকার সুমন মিয়ার (২৫) একটি নগ্ন ভিডিও রেকর্ড করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে।

মামলার এহাজার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ২ থেকে ৩ মাস আগে মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম মিলন ও তার চাচাতো ভাই লিমন মিয়া সুমনকে মাদকের বাহক হিসেবে কাজ করার প্রস্তাব দেন। সুমন তাদের প্রস্তাব প্রত্যাখ্যান করলে তারা ক্ষুব্ধ হন। মঙ্গলবার (২৫ জুলাই) রাতে লতাবর এলাকার মন্ডাদিঘির পাড় থেকে সুমনকে তুলে মিলনের বাড়িতে নিয়ে যান তারা। পরে মিলন তার সহযোগী রবিউল, মিস্টারসহ কয়েকজন মিলে সুমনকে মারধর করে নগ্ন ভিডিও ধারণ করেন।

এ বিষয়ে কিছু জানালে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন তারা।

যোগাযোগ করা হলে মিলন বলেন, ‘ প্রায় ১০ বছর আগে তিনি মাদক ব্যবসা থেকে সরে আসেন। সুমনকে আরেক মাদক ব্যবসায়ী তুলে নিয়ে মারধর করেছে। বাবা-মায়ের অনুরোধে তাকে উদ্ধার করেছি। এখন সুমন অন্যের কাছ থেকে টাকা নিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে।’

ভিডিও প্রসঙ্গে মিলন বলেন, এটি একটি এডিট করা ভিডিও ছিল।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির জানান, এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

—-ইউএনবি