September 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 11th, 2023, 7:29 pm

শরীফুল রাজের জন্য পরীমনির আফসোস

অনলাইন ডেস্ক :

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গত শুক্রবার একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আসরে পরীমনি ও শরিফুল রাজ উপস্থিত ছিলেন। ওই অনুষ্ঠানে পরীমনি আশা করেছিলেন রাজ পুরস্কার পাবেন। কিন্তু সে আশা পূর্ন হয়নি। রাজ পুরস্কার না পাওয়ায় আফসোস করেছেন পরীমনি।

এদিন, অনুষ্ঠান শুরুর ঠিক আগে আগে ছেলে রাজ্যকে কোলে নিয়ে অনুষ্ঠানে উপস্থিত হন পরীমনি। তবে রাজ শুটিংয়ের কারণে আসতে পারেননি। রাজ ছিলেন ঢাকার আমিনবাজার এলাকায় একটি সিনেমার শুটিংয়ে। সেখান থেকে অনুষ্ঠানের শেষপর্যায়ে এসে হাজির হন তিনি।

তখনো তারকা জরিপ বিভাগের পুরস্কার ঘোষণা করা হয়নি। এসেই পরীর কোল থেকে রাজ্যকে নিয়ে দুজন পাশাপাশি বসেন কিছুক্ষণ। এরপর মঞ্চের বাঁ-পাশে গিয়ে দাঁড়ান। তারকা জরিপ বিভাগের পুরস্কার ঘোষণার আগপর্যন্ত সেখানেই দাঁড়িয়ে ছিলেন। মঞ্চে দুই অতিথি আফসানা মিমি ও জাহিদ হাসান খাম খুলে যখন নাম ঘোষণার প্রস্তুতি নিচ্ছিলেন, তখন পরীমনি গভীর মনোযোগে পর্দায় তা দেখছিলেন।

যখন চূড়ান্ত বিজয়ী চঞ্চল চৌধুরীর নাম ঘোষণা করা হলো, পরীমনি নিজের মুখ চেপে ধরে অবাক হয়ে উপস্থিত সবার দিকে তাকাচ্ছিলেন। বললেন- ‘ইশ্, এইটা কী হলো। রাজের খুব প্রত্যাশা ছিল এই পুরস্কার সে পাবে। কয়েক দিন ধরে সিনেমার শুটিং করছে, কিন্তু মন পড়ে আছে এ অনুষ্ঠানে, এই পুরস্কারে।’ কথা শেষ করেই গ্রিন রুমের বাইরে আসেন পরীমনি। পরীমনি আফসোস করে বলেন, ‘পুরস্কার পায়নি তো কী হয়েছে। ভালো কাজ করতে থাকলে একসময় না একসময় পুরস্কার পাবেই।’