October 5, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 3rd, 2024, 7:56 pm

শাকিবের পর জিৎ, কী বলছেন নির্মাতা রাফী

অনলাইন ডেস্ক :

দেশের গন্ডি পেরিয়ে কানাডা, অস্ট্রেলিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে চলছে শাকিব খান অভিনীত সিনেমা ‘তুফান’। আগামী ৫ জুলাই এটি মুক্তি পাচ্ছে ভারতে। ‘তুফান’ সিনেমা মুক্তি নিয়ে কিছুদিন আগে ওপার বাংলার সুপারস্টার জিৎ বলেন, এখানে প্রতিযোগিতার কিছু নেই। বাজার খোলা আছে, যে কেউ আসতে পারে। এরপই টলিউডে গুঞ্জন, নির্মাতা রায়হান রাফীর পরবর্তী সিনেমায় নাকি নায়ক হচ্ছেন অভিনেতা জিৎ।

এই গুঞ্জনের বিষয়ে রাফীর বলেন, ‘ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় আরও ছবি তৈরির ইচ্ছে আছে। জিৎ দা বাংলার সুপারস্টার। তার সঙ্গে কাজ করতে পারলে খুবই ভালো লাগবে। কিন্তু বাংলা ইন্ডাস্ট্রির আরও অনেককেই আমার পছন্দ। তাই এখনই আলাদা করে কারও নাম উল্লেখ করার সময় আসেনি।’ দুই বাংলার তারকাশিল্পীদের এক করে কাজ করেছেন রাফী। ফলে তুফান দুই বাংলায় ব্লকবাস্টার হবে বলেও জানান তিনি। এজন্য তিনটি কারণও উল্লেখ করেছেন এই নির্মাতা। বললেন, ‘কারণ হিসেবে এক, শাকিব পশ্চিমবঙ্গের অনেক নায়িকার সঙ্গে কাজ করেছেন। মিমির সঙ্গে করেননি। তাই তাদের জুটি বানালাম। দুই, দর্শক নতুন জুটি দেখতে খুব ভালোবাসে।

শাকিব-মিমির জুটি আবারও সেটা প্রমাণ করে দিয়েছেন। তিন, দু’জনেই দুই বাংলার সেরা অভিনেতা।’ ব্লকবাস্টার তুফান-এ দ্বৈত চরিত্রে রয়েছেন শাকিব খান। তাঁর বিপরীতে টলিউডের মিমি চক্রবর্তী ও ঢালিউডের মাসুমা রহমান নাবিলা। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন চঞ্চল চৌধুরী। আরও অভিনয় করেছেন রজত গাঙ্গুলি, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, শহিদুজ্জামান সেলিম, মিশা সওদাগর প্রমুখ। এরইমধ্যে সিনেমাটির দ্বিতীয় কিস্তিরও ঘোষণা দিয়েছেন সংশ্লিষ্টরা।