July 1, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, June 9th, 2024, 7:44 pm

শাকিব খানের সঙ্গে দূরত্ব কমলো পূজার

অনলাইন ডেস্ক :

গলুই সিনেমা দিয়ে দুজনের বয়সের ব্যবধান কমে যায়। পর্দায় হয়েছিলেন একে অপরের সঙ্গী। শোনা যায় ঘনিষ্ঠতার কথা। শোবিজপাড়ায় শাকিব-পূজার প্রেমের নতুন গল্প শোনা যেতে থাকে। এরপর পরই বুবলীকে বিয়ে করার ঘটনাটি সামনে আসে। পূজা ও শাকিবের দূরত্ব তৈরি হয়ে যায়। পূজা নিজের ভুল বুঝতে পেরে জাজ মাল্টিমিডিয়ায় ফিরে যান, এ নিয়ে ফেসবুকে পোস্টও দেন। শাকিব পূজার মাঝে ব্যবধান দীর্ঘ হয়ে যায়। কিন্তু সে ব্যবধান যেন আকস্মিকভাবেই কমে এলো।

শাকিব খান অভিনয়ের পাশাপাশি ইতোমধ্যেই ব্যবসায়ী হিসেবে আত্মপ্রকাশ করেছেন তিনি। গত শুক্রবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে আয়োজিত ‘ঢাকা ফ্যাশন ডে-২০২৪’ অনুষ্ঠানে ভিন্ন লুকে হাজির হন এই নায়ক। আর সেখানেই তার সঙ্গে র‌্যাম্পে হেঁটেছেন ঢালিউডের পঞ্চকন্যা বিদ্যা সিনহা মিম, পরীমনি, পূজা চেরী, সাবিলা নূর ও তানজিন তিশা। তাদের সঙ্গে ছিলেম নায়ক ইমনও। এই অনুষ্ঠানে শাকিব খানের সঙ্গে একই মঞ্চে দেখা গেছে চিত্রনায়িকা পূজা চেরীকে। র‌্যাম্পের মঞ্চে শাকিব খানের সঙ্গে পূজার সম্পর্ক স্বাভাবিক হয়েছে।

একাধিক নায়িকা থাকলেও পূজা চেরীকে একপাশে রাখেন শাকিব। পূজাও শাকিব খানের বাহু ধরে ছিলেন। শাকিব ও পূজার কোমর জড়িয়ে ধরলেন। প্রায় দুই বছর পর শাকিব খানের সঙ্গে পূজা চেরীর ঘনিষ্ঠতা আলাদাভাবে নজরে আসে অনেকের। মঞ্চে দুজনকে আলাপ করতেও দেখা গেছে। অনেক দিন পর শাকিবের সঙ্গে দেখাসাক্ষাৎ হওয়াতে কেউ কেউ ধারণা করছেন, শাকিব-পূজার এই নতুন দেখাসাক্ষাৎ নিয়ে নতুন করে গুঞ্জন উঠতে পারে। এ দৃশ্য স্পষ্ট করে যে শাকিব পূজার মাঝে যে ব্যবধান ছিল সেটা আর নেই।

নেটিজেনরা এই দৃশ্য দেখে বলছেন শাকিব পূজা জুটিকে ফের দেখা যাবে। অনুষ্ঠানে গণমাধ্যমে দেওয়া এক বক্তব্যে পূজা বোঝাতে চাইলেন, একসঙ্গে কাজ করার সুবাদে নায়ক-নায়িকার সম্পর্ক হয় বন্ধুর মতো। অভিনেত্রীর ভাষ্য, ‘আমরা যারা নায়ক-নায়িকা, সহশিল্পীদের মধ্যে সম্পর্কটা বন্ধুর মতো। শাকিব খানের সঙ্গে যেমন বন্ধুত্ব, তেমনি সিয়াম, রোশানসহ যাদের সঙ্গে কাজ করেছি, সবাই আমরা বন্ধুর মতো। আর একসঙ্গে কাজের ক্ষেত্রে সম্পর্কটা এমনই হয় নায়ক-নায়িকার।’ শাকিব খানের সঙ্গে দূরত্ব সৃষ্টির প্রসঙ্গে পূজা বলেন, ‘সেই বন্ধুর সম্পর্কে সে সময় পরিকল্পনা করে মিথ্যা রং দিয়ে ছড়িয়ে দিয়েছিল একটি মহল। এর ফলে আমাদের বন্ধুর সম্পর্ক নষ্ট হয়েছিল। তা ছাড়া আমার বয়স কম, আগে কখনোই এ ধরনের সমস্যার মুখোমুখি হইনি আমি। পরে আমরা নিজেরাই পরস্পর থেকে দূরে সরে গিয়েছিলাম।’

২০২২ সালে ‘গলুই’ ছবিতে শাকিব খানের সঙ্গে প্রথম জুটি বাঁধেন পূজা চেরি। তখন ছবিটি মুক্তির পরপরই গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে পূজা চেরীর গোপন প্রেম চলছে। শুধু তা-ই নয়, একপর্যায়ে সেই গুঞ্জন পূজার ধর্ম পরিবর্তন করে বিয়ে পর্যন্ত গড়ায়। এরপর পূজা চেরির আমেরিকার ভিসা পাওয়ার বিষয়টি সেই গুঞ্জনকে বাড়িয়ে দেয়। কারণ ঠিক ওই সময় শাকিব খানও আমেরিকায় অবস্থান করছিলেন। এরপর থেকেই শাকিব খানের সঙ্গে দূরত্ব বাড়তে থাকে এ পূজার। ‘গলুই’ এরপর জুটি বেঁধে আরও যেসব ছবিতে কাজের কথা ছিল, সেগুলোও বন্ধ হয়ে যায়। একপর্যায়ে বিতর্ক এড়াতে দুজনেরই যোগাযোগ বন্ধ হয়ে যায়। শাকিব খানের ‘মায়া’ ছবিতেও নায়িকা পূজার নাম মুছে দেওয়া হয়।