March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, May 12th, 2023, 8:15 pm

শাকিব খান সৃষ্টির পেছনে আমার হাত আছে: ডিপজল

অনলাইন ডেস্ক :

বুবলীকে নিয়ে মন্তব্য করে নতুন করে আলোচনায় এসেছেন শাকিব খান। এবার এই ইস্যু নিয়ে মুখ খুলেছেন মনোয়ার হোসেন ডিপজল। এরই মধ্যে ডিপজল সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। এ সময় ডিপজল বলেন, নায়ক শাকিব খান সৃষ্টির পেছনে আমার হাত আছে। তার জন্ম হয়েছে আমার সিনেমা ‘কোটি টাকার কাবিন’-এর মাধ্যমে। ফিল্মে একজন শাকিব খান বানানো অনেক কষ্টের ব্যাপার। সে অনেক কষ্ট করে আজ এই অবস্থানে এসেছে।

তিনি আরো বলেন, শাকিব খানকে নিয়ে যা আরম্ভ হয়েছে তা এবার বন্ধ করা উচিত বলে আমি মনে করি। সে যদি একাধিক বিয়ে করে তা হলে সে করতেই পারে। তাতে আপনাদের সমস্যা কোথায়? শাকিব যদি আরো বিয়ে করে রাখতে পারে, তাহলে এটা তার ব্যাপার। আর মুসলিম হিসেবে তো চার বিয়ে করা যায়! ইন্ডিয়ান আর্টিস্টরা তো একাধিক বিয়ে করে। অন্য পেশায় যারা আছে তারাও তো একাধিক বিয়ে করে, তাহলে দোষের কী?

ডিপজল বলেন, তার (শাকিব) যথেষ্ট সামর্থ্য আছে বিয়ে করে খরচ দেওয়ার। তার ব্যক্তিগত এসব বিষয় নিয়ে কথা না বলাটাই উত্তম। বরং শাকিবকে একটু ভালো পরামর্শ দেওয়া উচিত। যাতে তার আরো ভালো কিছু করার থাকে। এর আগে দেশের একটি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে বুবলীর সঙ্গে সম্পর্ক ছিন্নের কথা স্পষ্ট করেন শাকিব। বুবলীর সঙ্গে আর কোনো সিনেমায় অভিনয় করবেন না বলেও সাফ জানিয়েছেন তিনি। এর পরই ক্ষোভ প্রকাশ করে স্ট্যাটাস দেন শবনম বুবলী। এটি দ্রুত সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এর পরই শুরু হয় দেশজুড়ে আলোচনা-সমালোচনা।