April 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, May 22nd, 2023, 7:51 pm

শাকিব-বুবলী দ্বন্দ্বে খোশ মেজাজে অপু

অনলাইন ডেস্ক :

শাকিব খান-বুবলী দ্বন্দ্ব এখন চরমে। একে-অপরকে নিয়ে কাদা ছোড়াছুড়ি ক্রমেই মাথাচাড়া দিয়ে উঠছে। শাকিব-বুবলীর এমন অস্থির পরিবেশে বেশ খোশ মেজাজে আছেন ঢালিউড কুইনখ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। বিচ্ছেদের পর পর শাকিব খানকে নিয়ে অনেক ধরনের কথাই বলতে শোনা গেছে অপু বিশ্বাসকে। তবে এখন পরিস্থিতি বদলেছে। বদলেছেন অপু ও শাকিবও। তাই তো শাকিবের প্রশংসায় পঞ্চমুখ থাকেন অপু। ক্যামেরার সামনে সুযোগ পেলেই নিজের চেয়ে বেশি বলেন শাকিবকে নিয়ে। তারই ধারাবাহিকতায় এবার জানালেন পুত্র জয়কে নিয়ে তার চেয়ে বেশি চিন্তা শাকিবের।

এ প্রসঙ্গে সম্প্রতি অপু বলেন, সত্যি কথা বলতে আমার এখন কোনো টেনশন নেই। কারণ হচ্ছে জয় এখন তার বাবার পরিবারে বেশি থাকে। আরও মজার বিষয় হচ্ছে, জয়কে নিয়ে আমি যতটা টেনশন করি, তার থেকে বেশি টেনশন করে তার বাবা। এটা আমার জন্য আশীর্বাদ। তিনি আরও বলেন, তবে আগে আমার টেনশন হতো, যখন ওর বাবা ছেলের কোনো খোঁজখবর নিত না। ওর পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না। আমার এখন কোনো টেনশন নেই। আমি এখন দেশের বাইরে গেলে কোনো ধরনের টেনশন ছাড়াই যেতে পারি।

বর্তমানে আমি এখন শুধু মা নই, বরং আমি একটি পরিবার। সেই দায়িত্ব আমার কাঁধে চলে এসেছে। শাকিব-অপুর বিয়ে ও সন্তানের কথা প্রকাশ্যে আসে ২০১৭ সালের ১০ই এপ্রিল। দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে থাকার পর এদিন জয়কে সামনে আনেন অপু। একটি টিভি চ্যানেলে পুত্রকে নিয়ে হাজির হয়ে অপু জানান তার সন্তানের পিতা শাকিব। শাকিব-অপু বিয়ে করেছিলেন ২০০৮ সালে। ২০১৬ সালের ২৭শে সেপ্টেম্বর কলকাতায় জন্মগ্রহণ করে জয়। এদিকে সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় কাটছে অপুর। মুক্তির অপেক্ষায় আছে তার একাধিক চলচ্চিত্র। আসছে ঈদে মুক্তির তালিকায় রয়েছে তার ‘লালশাড়ি’ সিনেমা। সরকারি অনুদানের এই সিনেমাটি প্রযোজনা করেছেন অপু। সিনেমার নায়িকাও তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন সাইমন সাদিক। গত রোজার ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাটি ফ্লপের তালিকায় জায়গা করে নেয়। এতে তার নায়ক জয় চৌধুরী।