September 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 9th, 2024, 8:28 pm

শেরপুরে দুই মাইক্রোবাসের সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১৭

শেরপুরে দুই মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ ১৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে দুই মাইক্রোবাসের চালকসহ গুরুতর আহত অবস্থায় ১৩ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

সোমবার (৯ সেপ্টেম্বর) ভোর সোয়া ৫টার দিকে শেরপুর শহরের নবীনগর এলাকায় পাসপোর্ট অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ, হাসপাতাল ও আহতদের পারিবারিক সূত্রে জানা যায়, দুটি মাইক্রোবাসই ঢাকার দিক থেকে আসছিল। একটি ঢাকার আশুলিয়ার বাইপাইল থেকে ১২ জন যাত্রী নিয়ে শেরপুর শহর হয়ে নকলার জানকিপুরের দিকে যাচ্ছিল। যাত্রীরা সবাই একটি পারিবারিক অনুষ্ঠানে অংশ নিতে নকলার গ্রামের বাড়ি যাচ্ছিল। অপরটি ঢাকার বিমানবন্দর থেকে যাত্রী নামিয়ে মাইক্রোচালক নিজের বোন-ভাগ্নিসহ গাজীপুর-ময়ননসিংহ হয়ে শেরপুরে শ্রীবরদী উপজেলার বটতলার দিকে যাচ্ছিল। তীব্র গতিতে ছুটে চলা মাইক্রোবাস দুটি শহরের নবীনগর এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। দুমড়ে-মুচড়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে মাইক্রোবাস দু’টির চালকসহ যাত্রীরা গুরুতর আহত হয়।

স্থানীয় বাসিন্দা ও দমকল বিভাগের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে আহতদের উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে যায়। পরে গুরুতর আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সদর থানার ওসি মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, ধারণা করা হচ্ছে চালকদের তন্দ্রাচ্ছন্নতার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

—–ইউএনবি