April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, July 24th, 2022, 9:00 pm

শেরপুরে পুকুর থেকে কিশোরীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি,  শেরপুর :

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া গ্রামে পুকুর থেকে ২৪ জুলাই রবিবার বিকেলে এক কিশোরীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে ।
নিহত কিশোরী মিম (১৪) উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া আদর্শগ্রামের (গুচ্ছগ্রাম) মমিন মিয়ার কন্যা ।
পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে মিম ২২ জুলাই শুক্রবার বিকেলে বাড়ী থেকে বের হয়। এরপর পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পরও তার কোন সন্ধান পায়নি। মিম কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল বলেও জানা যায়। এর আগেও মিম একাধিকবার কাউকে না বলে নিখোঁজ হলে বিভিন্ন স্থান থেকে তাকে উদ্ধার করে বাড়ীতে আনা হয় । তাই মিমের নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় কোন মিসিং ডায়েরী করা হয়নি বলে জানা যায়। রবিবার দুপুরে এলাকাবাসী বাকাকুড়া বাজারের পূর্বপাশে আবু সাঈদের পুকুরে বস্তাবন্দি অবস্থায় একটি লাশ ভাসতে দেখে। এসময় মিমের সালোয়ার পরিহিত একটি পা বস্তার বাইরে বেরিয়ে ছিল। খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ লাশ উদ্ধার করে । পরে পরিবারের লোকজন এসে লাশের পরিচয় নিশ্চিত করেন। এলাকাবাসী অনেকের ধারণা মিমকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে ।

নালিতাবাড়ী সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার আফরোজা নাজনীন, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূঁইয়া, ওসি(তদন্ত) আবুল কাশেম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়াও সিআইডি, পিবিআই এবং র‌্যাব-১৪ জামালপুর’র একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে ।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূঁইয়া বলেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।