April 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, August 29th, 2022, 9:34 pm

শেরপুরে স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর বিষপানে আত্মহত্যার চেষ্টা

জেলা প্রতিনিধি, শেরপুর :

শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের বয়ড়া পরাণপুর গ্রামে স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামী বিষপানে আত্মহত্যার চেষ্টা করে । ২৯ আগষ্ট সোমবার ভোরে এ ঘটনা ঘটে ।

নিহত পারভীন বেগম(৩২) বয়ড়া পরাণপুর গ্রামের সোহরাব আলীর মেয়ে ।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা যায় ১১ বছর আগে শফিকুলের সাথে পারভীন বেগমের বিয়ে হয় । তাদের ঘরে সুমি (১০) ও পারভেজ (৭) নামে দুই সন্তান রয়েছে । কিছুদিন আগে পারভীন স্বামীর সঙ্গে ঝগড়া করে বাবার বাড়ি চলে আসে এবং শেরপুর সদরে একটি বেসরকারী হাসপাতালে আয়া পদে চাকরি নেয়। রবিবার রাতে শফিকুল শ্বশুর বাড়িতে আসে এবং রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সোমবার সকালে পারভীনের মা জামেলা বেগম কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরে উঁকি দিয়ে পারভীনের গলাকাটা লাশ দেখতে পান এবং শফিকুলের মুখ দিয়ে ফেনা পড়তে দেখেন। পরে এলাকার লোকজন পুলিশে খবর দিলে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে ।
শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া ও সদর থানার ওসি বছির আহমেদ বাদল ঘটনাস্থল পরিদর্শন করেন ।

শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে বলেন লাশ ময়মনাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে এবং শফিকুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । হাসপাতাল থেকে ছাড়া পেলে তাকে গ্রেপ্তার দেখানো হবে ।