April 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, April 28th, 2023, 4:43 pm

শ্রীবরদীতে পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত

প্রতীকী ছবি

জেলা প্রতিনিধি, শেরপুর (শ্রীবরদী) :

শেরপুরের শ্রীবরদীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলার ভেলুয়া ইউনিয়নে এসব ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত শিশু হালিমা বেগম (১০)। সে ভেলুয়া এলাকার হাছেন আলী এবং নিহত বৃদ্ধা বানি বেগম (৭০)। তিনি চাংপাড়া এলাকার মৃত হরমুজ আলীর মেয়ে।

নিহতের পরিবারের বরাতে পুলিশ জানায়, বিকেলে হালিমা বেগম ও তার ছোট বোন হেনা আক্তার গোসল করতে তাদের বাড়ির পাশে জনৈক খন্দকার ফিরোজ ডাক্তারের পুকুরে গোসল করতে যায়। এসময় গোসল করার একপর্যায়ে হালিমা বেগম পানিতে ডুবতে যায়। পরে ছোট বোন বাড়িতে গিয়ে তার বাবা-মাকে জানালে বাড়ির লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে পুকুর থেকে হালিমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। এসময় হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, বৃদ্ধা বানি বেগম বিদ্যুৎচালিত সেচপাম্পের সুইচ দিতে যান। এসময় মোটরের বৈদ্যুতিক তার বানি বেগমের সাথে লেগে আগুন ধরে যায়। এতে বানি বেগমের শরীরের বিভিন্ন জায়গায় ঝলসে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ বিনা ময়নাতদন্তের জন্য পরিবারের পক্ষ থেকে আবেদন করেছেন। এ ব্যাপারে পৃথক ঘটনায় দু’টি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।