May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, November 30th, 2023, 8:18 pm

সন্তান জন্মের পরই নেইমার-ব্রুনার বিচ্ছেদ

অনলাইন ডেস্ক :

ক্যারিয়ারের শুরু ইনজুরির সঙ্গে লড়াই করে চলছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার। ইনজুরির কারণে বর্তমানে মাঠের বাইরে রয়েছেন এই তারকা ফুটবলার। এমন অবস্থায় ব্যক্তিগত জীবনেও বড় ধাক্কা খেয়েছেন নেইমার। সন্তান জন্মের মাস খানেকের মধ্যেই দীর্ঘদিনের বান্ধবী ব্রুনা বিয়ানকার্দির সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েছে এই তারকা ফুটবলারের। অক্টোবরের ৭ তারিখেই কন্যা মাভির পৃথিবীতে আসার খবর জানিয়েছিলেন নেইমার। এরপরেই বিতর্কিত তারকা এলিন ফারিয়াসের সঙ্গে তার কিছু কথোপকথনের কথা প্রকাশ্যে চলে আসে।

যদিও নেইমার দাবি করেছিলেন এসব কথোপকথন বেশ অনেক দিন আগের। এরপরেই গুঞ্জন শুরু হয় নেইমার-বিয়ানকার্দি সম্পর্ক নিয়ে। অবশেষে তাদের সম্পর্ক শেষের কথা জানালেন বিয়ানকার্দি নিজেই। সন্তান মাভির জন্যই নাকি মাঝেমাঝে একত্র হন দুজন। এ ছাড়া তাদের মধ্যে আর কোনই তাদের সম্পর্ক টিকে নেই।

সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামেই বিয়ানকার্দি লিখেছেন, ‘যদিও এটি একটি ব্যক্তিগত বিষয়, কিন্তু যেহেতু আমি প্রতিদিন সংবাদ, অনুমাননির্ভর কথা আর (লোকের) রসিকতার মুখোমুখি হই, তাই আমি আপনাকে জানাচ্ছি, আমি এখন কোনো সম্পর্কের মধ্যে নেই।’ তিনি আরও লিখেছেন, ‘আমরা (নেইমার এবং বিয়ানকার্দি) মাভির বাবা-মা এবং এটাই আমাদের বন্ধনের কারণ। আমি আশা করি এইভাবে তারা ঘন ঘন সংবাদ উপস্থাপন বন্ধ করবে। ধন্যবাদ।’