April 26, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 21st, 2023, 8:02 pm

‘সাব্বির ভাইয়ের সঙ্গে কাজ করলে ভয়ের মধ্যে থাকতে হয়’

অনলাইন ডেস্ক :

দেশের জনপ্রিয় অভিনয়শিল্পী মীর সাব্বির। ২৪ বছরের অভিনয় ক্যারিয়ারে অসংখ্য নাটকে অভিনয় করেছেন, পেয়েছেন তারকা খ্যাতি। নাটক পরিচালনায় সফলতার পর চলচ্চিত্র নির্মাণ করেও দেখিয়েছেন মুন্সিয়ানা। এবার তার বিরুদ্ধে অভিযোগের তীর ছুড়লেন জুনিয়র সহশিল্পী প্রিয়াঙ্কা জামান। তার ভাষ্যমতে- মীর সাব্বির জুনিয়র সহশিল্পীদের সঙ্গে ‘রাফ বিহেভ’ করেন। সঙ্গে আলাপকালে প্রিয়াঙ্কা জামান বলেন, ‘একজন সিনিয়র শিল্পী তার জুনিয়র শিল্পীকে সাপোর্ট দেবে, সহযোগিতা করবে, ভয় দেখাবে না। সাব্বির ভাইয়ের সঙ্গে কাজ করতে গেলে একটু ভয়ের মধ্যেই থাকতে হয়।

কারণ ভাইয়া আন্তরিকতা একটু কম দেখান। তারপরও তার সঙ্গে আমার কাজ হয়েছে। ভালো মানুষ। আমার কেন জানি তাকে একটু ভয় লাগে। জুনিয়র শিল্পীদের সঙ্গে তার ব্যবহার আরো একটু সফট হওয়া উচিত।’ মীর সাব্বিরের সঙ্গে প্রথম নাটকে অভিনয়ের অভিজ্ঞতা শেয়ার করে প্রিয়াঙ্কা জামান বলেন, ‘‘স্বামী-স্ত্রীর গল্প’ নামে একটা নাটকে সাব্বির ভাইয়ের সঙ্গে কাজ করেছিলাম। ওই নাটকে সম্ভবত একটু রাফ বিহেভ করেছিলেন, এটা প্রত্যেকটা সিনে করেছিলেন। যেমন: আমি যখন মেকাপ করছিলাম তখন ভাইয়া আমাকে বলছিলেন, এত মেকআপ করো কেন! এত মেকআপ করা ঠিক না।

এটা খুব জোরে, ধমকের স্বরে বলেছিলেন। পরে আরো অনেক ব্যাপার আছে, যা রাগান্বিতভাবে বলেছিলেন। পরে আমার মনে হয়েছিল ঠিক আছে, উনি সিনিয়র শিল্পী এমন বিহেভ করতেই পারেন। হয়তো ওঁর এই বিহেভের কারণে আমি অনেক কিছু শিখলাম। তারপরও আমার কাছে মনে হয়েছে আর একটু সফটলি বলতে পারতেন।’’ প্রিয়াঙ্কা জামান বর্তমানে ‘তবুও প্রেম দামি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করছেন। মোহাম্মদ আসলাম পরিচালিত এ সিনেমায় সাইফ খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন প্রিয়াঙ্কা।