May 3, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 2nd, 2024, 4:23 pm

সাভারে তেলবাহী ট্যাংকার উল্টে আগুন লেগে নিহত ১, আহত ৮

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে মঙ্গলবার সকালে তেলের ট্যাংকার উল্টে গিয়ে বেশ কয়েকটি যানবাহনে আগুন ১ জন নিহত ও ৮ জন আহত হয়েছেন।

নিহতের নাম নজরুল ইসলাম (৪৫)। তাৎক্ষণিকভাবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন- মিলন মোল্লা (২২), আল-আমিন (৩৫), নিরঞ্জন (৪৫), হেলাল (৩০), আব্দুস সালাম (৩৫), সাকিব (২৪), মো. আল আমিন (২২) ও মিম (১০)।

তাদের মধ্যে হেলাল ও সাকিবের শরীরের ১০০ শতাংশ, মিলনের ৪৫ শতাংশ, মিমের ২০ শতাংশ, আল-আমিনের ১০ শতাংশ, নিরঞ্জন ৮ শতাংশ, আব্দুস সালামের ৫ শতাংশ ও মো. আল আমিনের ১৫ শতাংশ পুড়ে গেছে।

তারা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন বলে জানান ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম। তিনি আরও বলেন, নজরুল পৌঁছানোর পর মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর ৫টা ৩৫ মিনিটের দিকে জোরপুল এলাকার আরিচাগামী লেনের একটি সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা লেগে তেলের ট্যাংকারটি উল্টে যায় এবং এতে আগুন ধরে দুর্ঘটনাটি ঘটে।

আগুন দ্রুত ছড়িয়ে পড়ে একটি প্রাইভেটকার, একটি সিমেন্টবোঝাই ট্রাক, একটি তরমুজবাহী ট্রাক ও একটি লরিতে।

সাভার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার নুরুল ইসলাম জানান, খবর পেয়ে সাভার ও হেমায়েতপুর ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঢাকা জেলার ট্রাফিক পরিদর্শক (প্রশাসন) শহিদুল ইসলাম বলেন, ক্ষতিগ্রস্ত গাড়ি সরানোর ৩ ঘণ্টা পর সকাল ৯টার দিকে যান চলাচল শুরু হয়।

এর আগে দুর্ঘটনার কারণে মহাসড়কের দুই পাশে যানবাহন আটকে থাকতে দেখা গেছে বলেও জানান তিনি।

—-ইউএনবি