May 7, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 13th, 2024, 3:57 pm

সাভারে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যাকারী ঘাতক স্বামী আটক

জেলা প্রতিনিধি, সাভার:

সাভারে পারিবারিক কলহের জেরে বাগবিতণ্ডা ও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার ঘটনায় এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে পাষণ্ড স্বামী। এঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক স্বামী হাফিজুর রহমানকে গ্রেপ্তার করেছে সাভার মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সাভারে পৌর এলাকার (রাজাবাড়ী) আব্দুল মজিদের ষষ্ঠ তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

নিহত কোহিনুর কুড়িগ্রাম জেলার উলিপুর থানার পাঠানবাড়ি এলাকার রফিকুল ইসলামের মেয়ে। স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক স্বামী হাফিজুর ও কোহিনুর প্রায় তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ে করেন। কোহিনুরের আগেও একটি বিয়ে হয়েছিল। সেই পক্ষের দুই সন্তান রয়েছে তার।
ঘাতক স্বামী হাফিজুর রহমান রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার অলঙ্কারপুর গ্রামের মতিন মাস্টারের ছেলে। তিনি রাজাবাড়ি এলাকার মজিদের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় জে.কে পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ বলছে, নিহত কোহিনুর ও হাফিজুর প্রায় তিন বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এর পর থেকেই তাদের সংসারে অশান্তি ও কলহ লেগেই থাকতো। এক পর্যায়ে তারা দুই জন আলাদা থাকার সিন্ধান্ত নিয়ে আলাদাভাবেই থাকতেন। মঙ্গলবার বিকেলে কোহিনুরকে বাসায় ডেকে নেয় হাফিজুর। কোহিনুর বাসায় আসলে তাদের মধ্যে আজও কলহের সৃষ্টি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে স্বামী হাফিজুর ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে কোহিনুরকে। এঘটনায় কোহিনুর মারা গেলে মরদেহ বাথরুমে লুকিয়ে রাখে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) নয়ন কারকুন বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সাথে হত্যাকারী তারই স্বামী হাফিজুর রহমানকে আটক করা হয়েছে। এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিস্তারিত পরে জানানো হবে।