September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 14th, 2023, 3:26 pm

সিরাজগঞ্জের শাহজাদপুরে নারী চক্রের সাথে জড়িত দুই প্রতারক আটক

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ (শাহজাদপুর):

সিরাজগঞ্জের শাহজাদপুরে নারী চক্র দিয়ে অবৈধ দেহ ব্যবসা ও ব্লাকমেইল করে প্রতারণা করায় এই চক্রের দুই সদস্যকে আটক করেছে শাহজাদপুর থানা পুলিশ।

শাহজাদপুর থানা পুলিশের একটি চৌকশ টিম শ্রীফলতলা বাজারের রিফাত স্টোর এন্ড বিকাশ পয়েন্ট নামক বিকাশের দোকানের সামনে অভিযান পরিচালনা করে গতকাল বুধবার সন্ধ্যায় ভিকটিম মোঃ জাহাঙ্গীরকে উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত আসামী ১। মোঃ লিওন ইসলাম (২৩), পিতা-মোঃ রফিকুল ইসলাম, সাং-তালগাছি ও ২। মোঃ স্বপন প্রাং (২৭), পিতা-মৃত রবিলাল প্রাং, সাং-আন্ধারকোটাপাড়া, কে মুক্তিপন বাবাদ নেয়া নগদ ৪৫০০/- টাকা এবং অপহরন কাজে ব্যবহৃত ১ টি সিএনজিসহ গ্রেফতার করে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম মৃধা জানান,জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ভিকটিম মোঃ জাহাঙ্গীর আলম এর নিকট জনৈক রিয়া খাতুন মাঝে মাঝে সবজি ক্রয় করতে আসত। ভিকটিম রিয়ার কাছে সবজি ক্রয়ের ৮০০/- টাকা বাকী পাইত। বুধবার দুপুর আনুমানিক ০২.০০ টায় ভিকটিম চুনিয়াখালীপাড়া তার শ্যালক মোঃ ওয়াসিমের বাড়ীতে খাওয়া দাওয়া শেষে বাড়ী ফেরার পথে দেওয়ানবাড়ী ব্রীজের উপর পৌঁছালে রিয়ার সাথে তার দেখা হয় এবং সে তাকে তার বাড়ীতে গিয়ে দোকানের বাঁকী ৮০০/- (আটশত) টাকা নিয়ে যাওয়ার জন্য বলে। তিনি রিয়ার বাড়ী পূর্ব না চেনায় চালা শাহজাদপুর গ্রামস্থ দেওয়ানবাড়ী জনৈক আঃ সামাদ, পিতা-মৃত আঃ কুদ্দুস এর ক্ষণিকালয় বিল্ডিং এর নিচ তলার ১নং আসামীর ভাড়া বাসায় নিয়া যায়।

বাসায় প্রবেশ করা মাত্রই রিয়া তাকে একটি রুমের মধ্যে সু-কৌশলে ডেকে নিয়ে ঘরের দরজা আটকে দেয়। এরপর লিয়ন ও স্বপন এসে রিয়ার সাথে তার আপত্তিকর ছবি উঠানোর চেষ্টা করে। তিনি রাজী না হলে ২ জন তাকে এলোপাতারি মারপিট করে তার শরীরের জখম করে। এরপর লিয়ন ও স্বপন তার মোবাইল থেকে ভিকটিমের পরিবারকে কল দিয়ে ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা মুক্তিপন দাবী করে। টাকা না দিলে তাকে খুন করবে মর্মে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদান করে ।