May 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 29th, 2023, 12:37 pm

সিরাজগঞ্জে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে শিশুসহ নিহত ৪

ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক :

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গরু বোঝাই পিকআপ ও আম বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চারজন নিহত হয়েছেন।এতে আহত হয়েছেন আরও দুইজন। মারা গেছে পিকআপে থাকা তিনটি গরুও।

বৃহস্পতিবার সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের পুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি এস. এম বদরুল কবির জানান, খবর বিডি নিউজ ২৪ ডটকমের ।

নিহতরা হলেন, গাইবান্ধা সদর থানার ফুলবাড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুজন (৩২), সাঘাটা উপজেলার হাসিলকান্দি গ্রামের সবুর হোসেনের ছেলে রাব্বি (২৬), নাটোরের বাগাতিপাড়া উপজেলার প্যারাবাড়িয়া গ্রামের সোহরাব আলীর ছেলে রানা (৩০) ও একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে আয়ান (৪)।

এসময় নিহত শিশু আয়ানের বাবা শরিফুল ইসলাম ও মা শাপলা খাতুন আহত হয়েছেন।

সংঘর্ষে দুমড়ে মুচড়ে যাওয়া পিকআপ ভ্যান।

ওসি কবির জানান, নাটোরের বনপাড়াগামী গরু বোঝাই একটি পিকআপ ও রাজশাহী থেকে হাটিকুমরুলগামী আম বোঝাই ট্রাকটি ঘটনাস্থলে পৌছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপে থাকা চারজন মারা যায় ও আরও দুইজন আহত হন। হতাহতরা গরু বোঝাই পিকআপে যাত্রী হিসেবে বাড়ি ফিরছিলেন।

আহতদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের মৃতদেহ ও দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো উদ্ধারের পর থানায় রাখা হয়েছে। তবে দুর্ঘটনা কবলিত ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছে বলে জানান ওসি বদরুল কবির।