April 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, February 14th, 2023, 3:16 pm

সুন্দরগঞ্জে বাড়িতে প্রবেশের রাস্তা নিয়ে সংঘর্ষে একজন নিহত

জেলা প্রতিনিধি, গাইবান্ধা :

গাইবান্ধার সুন্দরগঞ্জে চন্ডিপুর ইউনিয়নের কছিমবাজার এলাকার মৃত মৃত আহমদ মিয়ার ছেলে সোহেল মিয়ার(২০) বাড়িতে যাওয়া আসার রাস্তা নিয়ে প্রতিবেশী দুলা মিয়া ও রফিকুল ইসলামের বিরোধ চলে আসছিল। সোমবার সকাল ১১টার দিকে বাড়িতে যাওয়ার রাস্তা নিয়ে উভয় পক্ষের সংঘর্ষ হয়। এতে রফিকুল ইসলামে ধারালো অস্ত্রের আঘাতে সোহেল মিয়া গুরুতর আহত হয়। তাকে প্রথমে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে সোহেলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ১১টায় তার মৃত্যু হয়। নিহত সোহেল মিয়ার লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে থেকে নিয়ে আসা হচ্ছে।

এই ঘটনায় সোহেলের স্ত্রী সুমি আক্তার, মঙ্গলবার দুপুর ১২টায় থানায় এজাহার করতে গেলে পুলিশ এজাহার গ্রহণে গড়িমসি করে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। পরে এলাকাবাসি ও পরিবারের লোকজন থানায় গিয়ে হৈচৈ শুরু করে। তখন পুলিশ তাদের থানায় রেখে ঘটনাস্থলে ছুটে যায় এবং একজনকে আটক করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম এজাহার গ্রহনে গড়িমসির কথা অস্বীকার করে আজ বিকেল সাড়ে ৩টায় ঘটনাস্থল থেকে মুঠোফোনে জানান, এই ঘটনায় রফিকুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।