September 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, July 12th, 2023, 8:13 pm

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘শাহরুখ পুতুল’

অনলাইন ডেস্ক :

বলিউড বাদশা শাহরুখের নতুন সিনেমার ঝলকের জন্য অধীর অপেক্ষায় ছিলেন তার অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় যখন তিনি অনুরাগীদের সঙ্গে কথা বলার খেলায় মাততেন। তখন বারে বারে তার কাছে ঘুরে ফিরে আসত এই প্রশ্ন- কবে প্রকাশ্যে আসবে ‘জওয়ান’-এর প্রথম ঝলক? সব জল্পনা-কল্পনা শেষে যখন সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেল ‘জওয়ান’-এর প্রিভিউ, তা কার্যত ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। আর সেই প্রিভিউ দেখে এতটাই প্রভাবিত হলেন এক অনুরাগী যে বানিয়ে ফেললেন শাহরুখ খানের পুতুল! সোশ্যাল মিডিয়া আজ ‘জওয়ান’-এ শাহরুখের নেড়া মাথা লুকের একটি পুতুলের ছবি শেয়ার করে নিয়েছেন এক অনুরাগী। তার নাম পেইজ উইলসন। পেশায় তিনি একজন শিল্পী। ‘জওয়ান’-এর প্রিভিউতে যে দৃশ্যটি ভাইরাল হয়েছে, সেটি হলো মেট্রোয় আপাদমস্তক ব্যান্ডেজ বেঁধে উঠছেন শাহরুখ।

তারপরে মেট্রো চলতে চলতে ধীরে ধীরে খুলে ফেলছেন মুখের ব্যান্ডেজ। তারপরে তার যে চেহারা প্রকাশ পাচ্ছে, তা বেশ চমক লাগাচ্ছে অনুরাগীদের মনে। লাল কালো চেক শার্টে শাহরুখের মাথা নেড়া, কার্যত চকচকে টাক। যদিও ঝলকেই বোঝা যায়, এ প্রস্থেটিক মেকআপের কারসাজি। আর সেই সাজেই শাহরুখকে পা মেলাতে দেখা গেল বিখ্যাত গান ‘বেকরার করকে হামে’-র তালে পা মেলাতে। আর এই দৃশ্যকে অনুকরণ করেই শাহরুখের একটি পুতুল বানিয়ে ফেলেছেন এক অনুরাগী। তারও গায়ে অবিকল শাহরুখের মতোই পোশাক, মাথায় টাক। শাহরুখের সেই দৃশ্যের মতোই মেট্রোর ভিতরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। হাত পাও রয়েছে শাহরুখের সেই নাচের মতোই। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়েছে এ চারটি ছবি।

কাপড় ও প্লাস্টিক দিয়ে বানানো হয়েছে শাহরুখের আদলের এই পুতুল। সোশ্যাল মিডিয়ায় শাহরুখ পুতুলের ছবি শেয়ার করে ওই নারী অনুরাগী লিখেছেন, ‘প্রিয় এবং প্রতিভাবান শাহরুখ, আশা করছি, আমার তৈরি এই পুতুল দিয়ে আপনাকে ও আপনার সিনেমা ‘জওয়ান’র প্রিভিউকে সম্মান জানানো খুব একটা তাড়াতাড়ি নয়। এই ট্রেলারে এতগুলো লুক আপনি দর্শকদের উপহার দিয়েছেন তার সবগুলো তৈরি করা আমাদের পক্ষে সম্ভব হয়নি। আমরা বারে বারে দেখে এই প্রিভিউর থ্রিলটা অনুভব করছি শুধু। আমার সমস্ত ভালবাসা দিয়ে, লড়ব, জিতব।’ সোশ্যাল মিডিয়ায় এ ছবি প্রকাশ্যে আসতেই কার্যত ভাইরাল হয়ে যায়। অনেকেই বলেন, এই পুতুল দুর্দান্ত ও আকর্ষণীও। এই টুইটটি ওই অনুরাগী এসআরকে-কে ট্যাগও করেছেন।