March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, May 30th, 2023, 8:19 pm

সৌদির লোভনীয় প্রস্তাবে রাজি মেসির বাবা

অনলাইন ডেস্ক :

মেসির দলবদল নিয়ে প্রতিদিনই নানান খবর শোনা যাচ্ছে। একবার শোনা যায় তিনি বার্সেলোনায় যাচ্ছেন, আবার কখনো শোনা যায় তিনি সৌদি আরবে যাচ্ছেন। ফলে নিশ্চিত হয়ে এখনও কিছুই বলা যাচ্ছে না। এরইমধ্যে ফরাসি এক সংবাদমাধ্যমের খবর, সৌদি আরবের দেয়া ১২০ কোটি ইউরোর প্রস্তাবে রাজি হয়েছেন মেসির বাবা ও এজেন্ট জর্জ মেসি। ফ্রান্সের সংবাদমাধ্যম ফুত মেরকাতো জানাচ্ছে, মেসিকে দুই বছরের জন্য ১২০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে সৌদি আরব, বাংলাদেশি মুদ্রায় যা দাঁড়ায় ১৩ হাজার ৭৮০ কোটি টাকা। সৌদি আরবের এই প্রস্তাবটি কিনা গ্রহণও করেছেন মেসির বাবা জর্জ মেসি।

সৌদি আরবের পক্ষ থেকে মেসিকে বড় অঙ্কের প্রস্তাব দেয়া হয়েছে তা আগেই জানিয়েছিল সংবাদমাধ্যম এএফপি। সে প্রতিবেদনে বলা হয়েছিল, মেসিকে এক বছরের জন্য ৬০ কোটি ইউরো দেয়ার প্রস্তাব দিয়েছে সৌদি আরব। তবে মেসিকে দেয়া এবারের প্রস্তাবটা তার দ্বিগুণ। গতবারের প্রস্তাবের সংবাদটা জানানোর পর তা মিথ্যা বলে উড়িয়ে দেয়া হয়েছিল। সৌদি আরবের ক্লাব আল নাসরে ক্রিস্টিয়ানো রোনালদো যত বেতন পান, মেসিকে দেয়া প্রস্তাবটা তার প্রায় দ্বিগুণ।

এমন লোভনীয় প্রস্তাব যে কারো জন্য এড়ানো একটু কঠিন। ফলে মেসির বাবাও এমন প্রস্তাবে রাজি হয়েছেন। এদিকে মেসিকে আবারও দলে টানতে উঠেপড়ে লেগেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। তবে মেসিকে দলে টানতে হলে তাদের আর্থিক নীতির কথাটাও মাথায় রাখতে হবে। ফলে শেষ পর্যন্ত বার্সেলোনা মেসিকে দলে নিতে পারে কি না, তা নিয়েও সংশয় রয়েই গেছে।