April 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, July 21st, 2022, 8:56 pm

স্ত্রীকে গলা কেটে হত্যা, মায়ের অবস্থা আশংখ্যাজনক

জেলা প্রতিনিধি, মানিকগঞ্জ :
মানিকগঞ্জের ঘিওরে স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামী মো. রুপক আহমেদ (২৮) এর বিরুদ্ধে। বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার শোলধারা এলাকার থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে বেলা ১১টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ২২ বছরের সুমী আক্তার উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের শোলধারা এলাকার রুপক আহমেদের স্ত্রী। রুপক মানিকগঞ্জ জজ কোর্টে মুহুরির কাজ করেন। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।
ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজউদ্দিন আহমেদ বিপ্লব স্থানীয়দের বরাতে জানান, স্ত্রী সুমি আক্তারকে গলা কেটে হত্যার বিষয়টি রুপকের মা দেখে চিৎকার করলে আশপাশের লোকজন বাড়িতে জোড় হয় এবং কিছু্ই হয় নাই বলে আশপাশের লোকজনকে বাড়িতে পাঠিয়ে দেন রুপক। এর কিছুক্ষণ পর রুপক তার মাকে জবাই করে করার চেষ্টা করলে তার আত্ম চিৎকারে লোকজন এসে রুপক দৌড়ে পালিয়ে যায়। পরে গলাকাটা অবস্থায় তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন এবং তার অবস্থা আশংখ্যাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।খবর পেয়ে রুপকের ঘরের ভেতরে গলাকাটা মৃত অবস্থায় সুমি আক্তারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় ঘিওর থানায় মামলার প্রস্তুতি চলছে এবং রুপককে খোঁজ করা হচ্ছে।