March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, August 16th, 2021, 12:54 pm

হবিগঞ্জে কাভার্ডভ্যান অটোরিকশা সংঘর্ষে নিহত ৬

হবিগঞ্জের নছরতপুর এলাকায় কাভার্ডভ্যান ও সিএনজি চালিত অটোরিকশা সংঘর্ষে নারীসহ ছয় জন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা সিলেট মহাসড়কে এই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও এক জন।

নিহতরা হলেন- সিএনজি অটোরিকশা চালক চুনারুঘাট উপজেলার সাকির মোহাম্মদ ইউনিয়নের ফান্ডাইল গ্রামের আহাদ মিয়া (৩০), তার স্ত্রী হনুফা (২৫), একই গ্রামের সোহাগ মিয়া (২৮), স্বপন মিয়া (২৫), একই উপজেলার শ্রীবাউর গ্রামের রাহেলা (৩০), আলমগীর মিয়া (২৮) ।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, চুনারুঘাট থেকে সিএনজি চালতি আটোরিকশাটি যাত্রী নিয়ে অলিপুর দিকে যাচ্ছিল। পথে নছরতপুর রেলগেটের কাছে অটোরিকশা চালক একটি ট্রাককে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় বিপরীতদিক থেকে আসা কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চালকসহ ছয় জন নিহত হন। এঘটনায় আহত শ্রীবাউর গ্রামের রাজিয়াকে (২৮) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ম্যানেজার আরিফুল ইসলাম জানান, হতাহতরা অলিপুর প্রাণ কোম্পানির শ্রমিক বলে জানা গেছে। ঘটনার পর পর স্থানীয়দের সহায়তায় শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশগুলো উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। এসময় প্রায় দুই ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

—ইউএনবি