May 2, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 28th, 2023, 5:36 pm

হালুয়াঘাটে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৫ জনসহ আটক ১১

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ (হালুয়াঘাট) :

ময়মনসিংহের হালুয়াঘাটে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে দুইজন পুরুষসহ ৩ নারীকে আটক করেছে পুলিশ। এছাড়াও মাদকবিরোধী পৃথক অভিযানে পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগে আরো ৫ জনকে আটক করা হয়।
গতকাল বিকেলে অভিযান পরিচালনা করে উপজেলার পৌরশহরের উত্তর খয়রাকুড়ি এলাকার জনৈক আবু তালেবের বাসা থেকে দুইজন পুরুষসহ ৩ নারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন শেরপুর জেলার নকলা উপজেলার মেহেদী হাসান (৩২), হালুয়াঘাট উপজেলার মাঝিয়াইল গ্রামের চানু খাঁ (৫৫) কালিয়ানীকান্দা গ্রামের সাবিনা ইয়াছমিন সিমা (৩২), গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার সাদিয়া আক্তার (১৯) ও সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর উপজেলার আঁখি আক্তার (১৯)। মাদকবিরোধী অভিযানে আটকৃতরা হলেন, হালুয়াঘাট পৌরশহরের মধ্য আকনপাড়া গ্রামের রুবেল (৪০), ময়মনসিংহ সদর রঘুরামপুর এলাকার রুবেল (৩০), পাশ্ববর্তী ফুলপুর উপজেলার আমুয়াকান্দা শহিদুল ইসলাম (৪২), উপজেলার ধারা এলাকার শফিকুল ইসলাম (৪০) ও ওয়ারেন্টভূক্ত একজনকে আটক করা হয়।

থানা পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার (২৭ মে) বিকেলে পৌরশহরের একটি ভাড়া বাসায় অসামাজিক কার্যকলাপেরর প্রেক্ষিতে ৫ জনকে অবরুদ্ধ করে রাখে এলাকাবাসী। পরে স্থানীয় কাউন্সিলর ও বাসা মালিকের সহায়তায় থানা পুলিশকে খবর দেয়। পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন আটকৃতরা। বিষয়টি নিশ্চিত করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই চন্দন কুমার পাল। অপরদিকে মাদক বিরোধী অভিযানে হৈচৈ ও রাস্তায় বিশৃঙ্খলা করায় ৫ জনকে ৩৪ ধারা মূলে গ্রেফতার করা হয় বলে বিষয়টি অপর এক তদন্তকারী কর্মকর্তা নিশ্চিত করেন।
এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, অসামাজিক কাজে যুক্ত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে অত্র থানায় একটি মামলা হয়েছে। অপরদিকে আরো ৬ জনকে অন্যান্য আইনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ সাপেক্ষে রবিবার (২৮ মে) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এ ধরনের অভিযান অত্র থানা এলাকায় অব্যহত থাকবে বলে জানান।