September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, July 6th, 2023, 3:22 pm

হালুয়াঘাট থানা পুলিশের অভিযানে ১৮ জন অপরাধী গ্রেফতার

জেলা প্রতিনিধি, ময়মনসিংহ (হালুয়াঘাট):

ময়মনসিংহের হালুয়াঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৮ জন অপরাধীকে গ্রেফতার করেছে। গত ২৪ ঘন্টায় পৃথকভাবে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

থানা পুলিশের দেয়া তথ্যমতে, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা’র নির্দেশক্রমে ও থানা অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায় সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালানা করেন। এরই অংশ হিসেবে গত ২৪ ঘন্টায় ৪জন মাদক কারবারি, ৫ জুয়াড়ী, ওয়ারেন্টভূক্ত ৩জন ও ৬ জনকে প্রসিকিউশনে গ্রেফতার করা হয়।

আটককৃতরা হলেন, হেরোইন কারবারি উপজেলার মাঝিয়াইল গ্রামের আ: রশিদের পুত্র জরিপ (২৭), আ: কুদ্দুস (৪১), আ: শহীদের স্ত্রী তাসমিতা (৪০), ধারা গ্রামের আবুল কালামের পুত্র রাসেল (৩৩)। অপরদিকে জুয়া খেলা অবস্থায় গাঙ্গিনারপাড় এলাকার সুরুজ আলী পুত্র আক্কাছ আলী (৩৭), আলী হোসেনের পুত্র আনোয়ার (২৭), শরাফত আলীর পুত্র বাদশা মিয়া (২০) মুলফত আলীর পুত্র রুবেল (২৯), নূর আলীর পুত্র নজরুল ইসলাম (৩৫)। এছাড়াও প্রসিউিকিশনে মাঝিয়াইল গ্রামের আদম আলী ফকিরের পুত্র রূপচাঁন (৩০), আবুল কাশেমের পুত্র ফারদুল (৩৪), সুলতান খার পুত্র একরাম (২৫), তোফাজ্জল হোসেনের পুত্র শাহজাহান (৩৮), কুমুরিয়া এলাকার সিদ্দিকুর রহমানের পুত্র জাহিদুল (৪০), বাউসা গ্রামের হারুন রশিদের পুত্র সুজন মিয়া (৩০) সহ তিনজন ওয়ারেন্টভূক্ত আসামী কে আটক করা হয়।

এ প্রসঙ্গে হালুয়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি ও সমাজ থেকে মাদক র্নিমূল করতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নিয়মিত অভিযানে বিভিন্ন স্থান থেকে ১৮জনকে গ্রেফতার করে আজ আদালতে পাঠানো হয়েছে। অপরাধ নির্মূলে থানা পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করে যাচ্ছি। অপরাধের সাথে যুক্ত পাওয়া যাবে তাকেই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।