March 29, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, December 25th, 2021, 6:51 pm

২৫তম সামিট কাপ গলফ টুর্ণামেন্ট সমাপ্ত

ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে ২৫তম সামিট কাপ গলফ টুর্ণামেন্ট ২০২১ কুর্মিটোলা গলফ কোর্সে সমাপ্ত হয়েছে।
বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাষ্টার জেনারেল লে. জেনারেল মো. সাইফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুক্রবার কুর্মিটোলা গলফ ক্লাবের ‘ব্যাংকুয়েট হল’এ বিজয়ী গলফারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে লে. কর্ণেল মুহাম্মদ ফারুক খান (অবঃ) এমপি, ও সামিট গ্রুপের ভাইস চেয়ারম্যান জনাব মুহাম্মদ ফরিদ খান উপস্থিতিত ছিলেন। ২৫তম সামিট কাপ গলফ টুর্ণামেন্ট ২০২১ এর বিজয়ী হচ্ছেন উইনার মিঃ সাদাব ইকবাল সিদ্দিকী, রানার আপ মিঃ সালমান খান ও লেডিস উইনার জায়মা বিন্তে হোসেন (অহনা)।
এছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিষ্টিক্স এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. রফিকুল ইসলাম, টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জিএসএম হামিদুর রহমান (অব.), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লে. কর্ণেল এম এম গোলাম মোহায়মেন (অব.), সামিট গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তা এবং সামরিক-বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তা ও তাদের পরিবারবর্গ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

—-বাসস