July 17, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 21st, 2023, 8:29 pm

পাবনায় শাকিব, উৎসুক মানুষের ঢল

অনলাইন ডেস্ক :

বর্তমানে পাবনায় ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। গত ১৮ ডিসেম্বর শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এদিকে পাবনায় শুটিং স্পটে শাকিব খানকে এক নজর দেখার জন্য উৎসুক জনতার ঢল নেমেছে। বুধবার রাত ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন শাকিব। ভিডিওতে দেখা যায়, মানুষের ভিড় ঠেলে এগিয়ে যাচ্ছে শাকিব খানের গাড়ি। ওই ভিডিওর ক্যাপশনে শাকিব লিখেছেন, ‘আমাকে ভালবাসায় রাখুন।’

জানা গেছে, ‘রাজকুমার’ সিনেমার শাকিব খানের সঙ্গে প্রথম লটে অংশ নিয়েছিলেন এই ছবির মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। ঢাকায় নিজের অংশের শুটিংয়ের কাজ শেষ করে আমেরিকায় ফিরে গেছেন তিনি। অন্যদিকে ঢাকার শুটিং পর্ব শেষে এখন পাবনায় রয়েছেন শাকিব। সেখানেই চলছে সিনেমার দ্বিতীয় লটের কাজ। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’ সিনেমাটি। এটি প্রযোজনা করছেন আরশাদ আদনান।

‘রাজকুমার’ সিনেমাটি আসবে ২০২৪ সালের ঈদুল ফিতরে। গত বছরের ২৮ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে মার্কিন এই অভিনেত্রীকে নিয়ে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে শাকিব খান ছাড়াও উপস্থিত ছিলেন ছবিটির পরিচালক হিমেল আশরাফ। হিমেল-শাকিব জুটির ‘প্রিয়তমা’ সিনেমাটি দেশের ইতিহাসে অন্যতম ব্যবসা সফল সিনেমার তকমা পেয়েছিল। এদিকে হলিউডে বেশ কিছু সিনেমায় কাজ করেছেন অভিনেত্রী কোর্টনি কফি। সেসবের মধ্যে রয়েছে ‘ডোমিনোস’, ‘রিভেঞ্জিং অ্যাঞ্জেলস কাল দ্য হার্ড’, ‘দ্য স্টর্ম’ সিনেমাগুলো। এসব সিনেমা ইংরেজি ভাষায় নির্মিত হয়েছে। ‘রাজকুমার’-এর মাধ্যমে প্রথমবারের মতো বাংলা সিনেমায় কাজ করবেন তিনি।