September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 18th, 2023, 8:06 pm

নেশায় আসক্ত না থাকলেও নিয়মিত মদ খেতাম: শ্রুতি

অনলাইন ডেস্ক :

বলিউডের কিংবদন্তি অভিনেতা কমল হাসানের মেয়ে অভিনেত্রী শ্রুতি হাসানকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। বিবাহিত পুরুষের সঙ্গে প্রেম করে অন্য নারীর সংসার ভাঙা, প্লাস্টিক সার্জারি করে নিজেকে আমূল বদলে ফেলা থেকে শুরু করে মাদকাসক্তিতে আক্রান্ত- এমন অনেক গুঞ্জন এই নায়িকাকে ঘিরে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে, তার নিজের মদ্যপান সম্পর্কে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন শ্রুতি। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মাদক ও নেশায় আসক্তির বিষয়ে শ্রুতি হাসান জানালেন, তিনি কখনোই নেশায় আসক্ত ছিলেন না সেভাবে। তবে অ্যালকোহল তথা মদ তার জীবনের বড় একটা অংশ ছিল। যেটা এখন অতীত অধ্যায়।

শ্রুতি আরো বলেন, ‘গত ৮ বছর ধরে আমি সংযত আছি এসব থেকে। আসলে যখন আপনি মদ্যপান করেন না, তখন কোনো পার্টিতে থাকা খুব কঠিন হয়ে যায়। তবে সংযত হয়ে যাওয়া নিয়ে আমার বিন্দুমাত্র আক্ষেপ নেই। আমার মতে, সংযত হওয়া আমার নিজের জন্যই ভালো।’ শ্রুতি হাসান জানান, তিনি একসময় বন্ধুদের সঙ্গে প্রচুর মদ্যপান করতেন। তার ভাষ্য, ‘আমি কখনও নেশায় আসক্ত ছিলাম না। কিন্তু অ্যালকোহল (মদ) আমার জীবনের একটা বড় অংশ ছিল। একটা সময় পর এটাকে আমার অনর্থক মনে হয়েছে। কারণ, আমি প্রায়শই মাতাল থাকতাম এবং বন্ধুদের সঙ্গে মদ্যপান করতে চাইতাম।’

শ্রুতি হাসানকে সর্বশেষ গায়িকার ভূমিকায় পাওয়া গেছে। মাস খানেক আগেই প্রকাশ হয়েছে তার নতুন গান ‘মনস্টার মেশিন’। যেখানে ব্যতিক্রম রূপে অভিনয়ও করেছেন তিনি। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাচ্ছে শ্রুতির নতুন সিনেমা ‘সালার’। প্রশান্ত নীল নির্মিত এ সিনেমায় তিনি অভিনয় করেছেন প্রভাস ও পৃথ্বীরাজ সুকুমারের সঙ্গে।