September 22, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 2nd, 2024, 7:54 pm

তোপের মুখে ‘মা’ নাটকের সেই ঝিলিক

অনলাইন ডেস্ক :

তিথি বসুকে মনে আছে? ‘মা’ ধারাবাহিকের ঝিলিক চরিত্রের মধ্য দিয়ে একটা সময় যিনি মন জয় করেছিলেন সকলের। তবে এখন আর তিনি ছোট্টটি নেই। সদ্য ২৩ বছর পূর্ণ করেছেন তিথি। আর ২৩তম জন্মদিনেই একরাশ কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। কিন্তু কেন? সম্প্রতি জন্মদিনের ছবি শেয়ার করেছিলেন তিথি। সেই ছবি সামাজিক মাধ্যমে আপলোড করতেই তোপের মুখে পড়লেন এই অভিনেত্রী। যে ছবি তিনি দিয়েছিলেন তার পাশেই রাখা ছিল সিগারেটের প্যাকেট ও লাইটার। যা দেখেই তাঁকে একহাত নিয়েছেন নেটিজেনরা।লিখেছেন, ‘সিগারেট খাচ্ছেন! ছিঃ! ছবি তোলার সময় অন্তত প্যাকেটটা সরিয়ে রাখা উচিত ছিল।’ শুধু সিগারেটই নয়, পোশাক নিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। শুনতে হয়েছে নানা বাজে মন্তব্যও। যদিও এ বিষয়ে তিথি নীরব।

সমালোচিত হয়েও মুখ খোলেননি তিনি। একটা সময় খ্যাতির শীর্ষে ছিলেন তিথি। কিন্তু এর পরের জীবনটা মোটেও ভালোভাবে যায়নি তাঁর। তা নিয়ে কিছুদিন আগেই মুখ খুলেছিলেন তিনি। এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমার তখন ১৫। জীবনের প্রথম বড় পরীক্ষা দেব। সে সময় বাবা চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়। কী গেছে আমি জানি। পুরো সংসারটা আমার কাঁধে। ইলেকট্রিক বিল থেকে শুরু করে কী রান্না হবে, এসব কিছুই মাথায় রাখতে হতো। যেটুকু সঞ্চয় ছিল ওই ১৫ বছর বয়সে একার হাতে নিজের হাতে নিজেই গড়ে তুলেছি। নিজের মাকে সামলেছি। নুন-ভাত খেয়ে স্কুলে গিয়েছি, এমন দিনও গেছে।’

বর্তমানে পর্দায় খুব একটা দেখা যায় না অভিনেত্রীকে। তবে নিজের ইনস্টাগ্রাম, রিলস, ভিডিও নিয়েই ব্যস্ত তিনি। ভক্তদের সংস্পর্শেই থাকছেন সামাজিক মাধ্যমে। তবে অভিনেত্রীকে ফের পর্দায় দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।