October 18, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 12th, 2024, 12:45 pm

চট্টগ্রামে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে মা-শিশুসহ নিহত ৪

চট্টগ্রামের পটিয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মা ও শিশুসহ ৪ জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে পটিয়া-বোয়ালখালী সড়কের মিলিটারি পুলের দক্ষিণ পাশে হাক্কানি পেপার মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৩ জনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন- পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের মো. আলীর মেয়ে রুমি আকতার (৩০) ও তার সন্তান ফাহিম (৫) এবং সিএনজিচালক আনোয়ার হোসেন (৪০), তার বাড়ি বোয়ালখালী উপজেলায়।

পুলিশ জানায়, যাত্রী নিয়ে বোয়ালখালী থেকে অটোরিকশাটি পটিয়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ৩ জন নিহত হন। পরে হাসপাতালে একজন মারা যায়।

দুর্ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে এবং প্রশাসনকে খবর দেয়। এ সময় সড়কের ২ পাশে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

পটিয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, সিএনজি অটোরিকশায় ৫ জন যাত্রী ছিলেন। এর মধ্যে ৪ জন মারা গেছেন। পটিয়া মেডিকেলে ২ জনের লাশ আনা হলেও বাকি ২ জনের লাশ তাদের স্বজনরা নিয়ে গেছে। আহত আর একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে মা-ছেলের লাশ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। গাড়ি দুটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে যান।

—–ইউএনবি