September 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, August 28th, 2024, 3:43 pm

শেখ হাসিনা ভারত বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে : নিরব

জেলা প্রতিনিধি, ফেনী :

শেখ হাসিনা ভারতে বসে এ দেশ ও জনগনের বিরুদ্ধে ষড়যন্ত্র করতেছে। ভারত কোন প্রকার আগাম বার্তা না দিয়ে বাংলাদেশের দিকে পানি ছেড়ে দিয়ে ফেনীতে যে বন্যার সৃষ্টি করেছে। এ বন্যা শেখ হাসিনার ষড়যন্ত্রের কারনেই ভারত বাঁধ ছেড়ে দিয়ে বাংলাদেশকে পানিতে তলিয়ে দিতে চাইছে। বুধবার সকালে ফেনীর দাগনভূঞা উপজেলায় বন্যার্তদের মাঝে উপহারসামগ্রী বিতরণকালে এ মন্তব্য করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক সাইফুল আলম নিরব।

তিনি বলেন, ভারত বাংলাদেশের সাথে না শেখ হাসিনার সাথে সম্পর্ক রেখেছে। তারা বাংলাদেশের গণতন্ত্রকে হত্যা করে এ দেশে শেখ হাসিনাকে দিয়ে ফ্যাসিবাদী রাষ্ট্র কায়েম করেছিল। কিন্তু বাংলাদেশের ছাত্র জনতার আন্দোলনে এ ফ্যাসিবাদী সরকার ভারত পালিয়ে গেছে। এ দেশের মানুষ ফ্যাসিবাদের কবল থেকে মুক্তি পেয়েছে। আর এতেই ভারত মনঃক্ষুণ্ন হয়ে বাঁধ ছেড়ে দিয়ে এ দেশের উপর প্রতিশোধ নিতে চাইছে। শেখ হাসিনাকে সে দেশে বসিয়ে রেখে ভারত এদেশের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই ছাত্র জনতার এ বিপ্লবকে ধরে রাখতে ও হাসিনা-ভারতের ষড়যন্ত্র রুখে দিতে এ দেশের সর্বস্তরের জনগনকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এসময়, কেন্দ্রীয় যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোস্তাজুল করিম বাদরু, সাবেক যুগ্ন সম্পাদক আবু সুফিয়ান ভিপি দুলাল, দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেন, সহ-সভাপতি শাহিন আকবর, ফেনী জেলা বিএনপির সদস্য রফিকুল ইসলাম, সাইফুর রহমান রতন, উপজেলা শ্রমিকদলের সভাপতি কামাল হাজারী, যুবদলের আহ্বায়ক কবির আহমেদ ডিপলু ও সিনিয়র যুগ্ন আহ্বায়ক জামাল উদ্দিন টিংকু প্রমুখ।