September 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, September 4th, 2024, 8:13 pm

নেটদুনিয়ায় ঝড় তুলছেন মন্দিরা

অনলাইন ডেস্ক :

গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ সিনেমার মাধ্যমে অভিনেত্রী মন্দিরা চক্রবর্তী রূপালী পর্দায় অভিষেক হয়েছে। প্রথম সিনেমাতেই নিজের লুক, অভিনয়ের জন্য প্রশংসা পেয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি ফ্যাশন নিয়ে খুব সচেতন মন্দিরা। নিজেকে স্টাইলিশ ও নজড়কাড়া লুকে দর্শকদের সামনে প্রকাশ করতে ভালোবাসেন তিনি। বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন এই নায়িকা। সেখান থেকেই রীতিমতো সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন তিনি।

প্রতিনিয়ত নতুন নতুন লুকে ভক্তদের সামনে ধরা দিচ্ছেন মন্দিরা। তার সাহসী অবতার নেটিজেনদের হৃদয়েও যেন ঝড় তুলছে। কখনো শাড়ি, কখনো স্লিভলেস গাউন ও ছিমছাম সাজে মুগ্ধতা ছড়াচ্ছেন মন্দিরা। যুক্তরাষ্ট্রে অবকাশ যাপনের সময়টা দারুণ উপভোগ করছেন এই অভিনেত্রী। অভিনয়, মডেলিংয়ের পাশাপাশি নৃত্যশিল্পী হিসেবেও খ্যাতি আছে মন্দিরার। কত্থক নাচের জন্য তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি।

২০১২ সালে নৃত্য প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘সেরা নাচিয়ে’তে অংশ নিয়ে হয়েছিলেন রানার্স আপ। এরপর নাচের পাশাপাশি নাটক ও বিজ্ঞাপনে কাজ করেন। নির্মাতার ‘কাজল রেখা’র পর যুক্ত হয়েছেন ‘নীল চক্র’-তে। কাজের ফাঁকেই সামাজিক মাধ্যমে বেশ সরব এই অভিনেত্রী নিজের বিভিন্ন মুহূর্তের ছবি, অভিজ্ঞতার গল্প ভক্তদের মাঝে শেয়ার করছেন।