September 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 8th, 2024, 3:15 pm

সাপাহারে বিএনপির পথসভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, নওগাঁ (সাপাহার):

নওগাঁর সাপাহার উপজেলার পাতাড়ী ইউনিয়ন বিএনপির উদ্যোগে পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেল ৫ টায় পাতাড়ী ইউনিয়নের তিলনী মোড়,পাতাড়ী মাদ্রাসা মোড়, আদাতলা মোড়,কলমুডাঙ্গা ও শিমুলডাঙ্গা মোড়ে এ পথ সভা অনুষ্ঠিত হয়। উক্ত পথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী তারুন্যের প্রতীক জননেতা মাহমুদুস সালেহীন।

তিনি উপস্থিত জনতার সমর্থন কামনা করে বলেন আমি আপনাদের পাশে থেকে সেবা করতে চাই,আপনাদোর সুখে দুঃখে সব সময় পাশে থাকতে চাই। আপনাদের সন্তান হিসেবে সবার সহযোগিতা ও দোয়া কামনা চাই।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির ,আহ্বায়ক সদস্য ও সিনিয়র সহ সভাপতি আব্দুল কাহার মাস্টার,উপজেলা বিএনপির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সারোয়ার জাহান চৌধুরী লাবু,আইহাই ইউনিয়ন বিএনপির সভাপতি ইব্রাহিম হোসেন,সাধারন সম্পাদক লুৎফর রহমান মাষ্টার,পাতাড়ী ইউনিয়ন বিএনপির সহ সভাপতি দুরুল হোদা মাস্টার,সহ সভাপতি শরিফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ,সাবেক ছাত্র নেতা প্রভাষক জুয়েল হক সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সকল পথ সভায় সভাপতিত্ব করেন পাতাড়ী ইউনিয়ন বিএনপির সংগ্রামী সভাপতি মোঃ আনিসুর রহমান।