September 30, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 29th, 2024, 8:23 pm

আইফা অ্যাওয়ার্ডে বাজিমাত করলেন যারা

অনলাইন ডেস্ক :

বলিউড তারকাদের মেলা বসেছিল সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবু ধাবিতে। ঝলমলে আয়োজনে সম্পন্ন হলো (ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি) আইফা অ্যাওয়ার্ড। এ বছরের অন্যতম মর্যাদাপূর্ণ পুরস্কার আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেতার তালিকা দখল করে নিলেন সবার প্রিয় অভিনেতা শাহরুখ খান। এবং সেরা অভিনেত্রীর খেতাব পেলেন রানি মুখার্জি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, বক্সঅফিস মাত করা সিনেমা ‘জওয়ান’ এর জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন শাহরুখ খান। আর ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমায় দুর্দান্ত পারফরম্যান্সের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন রানি মুখার্জি।

এছাড়াও এ বছর বিশেষ সম্মান পেয়েছেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। তাকে ও প্রযোজক পরিবেশক জয়ন্তীলাল গাদাকে ভারতীয় সিনেমায় অবদানের জন্য এই সম্মান দেয়া হয়েছে। এদিকে সিনেমা জগতে ২৫ বছর পূর্ণ হওয়ায় সম্মানিত করা হয়েছে করণ জোহরকে। শাহরুখ ও ভিকির পাশাপাশি তিনিও এবারের আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন। অনুষ্ঠানের মঞ্চ কাঁপিয়েছেন কৃতী স্যানন, নোরা ফাতেহি, শাহিদ কাপুররা। তবে সেখানেও বাজিমাত করলেন কিংবন্তি রেখা।