September 30, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 29th, 2024, 8:28 pm

পর্ন তারকা রিয়ার সঙ্গে নাম জড়াল রাজ কুন্দ্রার

অনলাইন ডেস্ক :

ভুয়া পাসপোর্ট বহনের অভিযোগে বাংলাদেশি বংশোদ্ভূত নীল ছবির তারকা রিয়া বারদেকে গ্রেপ্তার করেছে ভারতীয় পুলিশ। এদিকে বলিউড তারকা শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার গায়ে লেগে আছে পর্ন ছবি বানানোর অভিযোগ। এবার যেন দুইয়ে দুইয়ে চার মিলে যাচ্ছে। রিয়ার সঙ্গে জড়াচ্ছে রাজ কুন্দ্রার নাম।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, পর্নো সিনেমার অভিনেত্রী গ্রেপ্তারকৃত রিয়া বারদে একজন বাংলাদেশি। রিয়ার সঙ্গে শিল্পী শেঠির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার যোগাযোগ আছে বলেও অভিযোগ ওঠে। তবে গত শনিবার এক বিবৃতিতে এ অভিযোগ অস্বীকার করে ভারতীয় এক গণমাধ্যমকে রাজ কুন্দ্রা বলেন, ‘এই সমস্ত অভিযোগ মিথ্যা। আমার সম্পর্কে ছড়ানো এই ভুয়া খবরে আমি গভীরভাবে মর্মাহত।

প্রতিবেদনে দাবি করা হয়েছে, গ্রেপ্তার হওয়া নারী আমাদের প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন। আমি খুব স্পষ্ট করে বলতে চাই, আমি কখনো তার সঙ্গে দেখা করিনি, তার সঙ্গে কখনো কাজও করিনি।’ রাজ আরও বলেন, ‘এসব ভিত্তিহীন খবর কেবল আমার খ্যাতিকেই ক্ষতিগ্রস্ত করছে না, আমার নামকে ব্যবহার করা হচ্ছে মানুষের দৃষ্টি আকর্ষণের জন্য। আমি এই ধরনের মিথ্যা অভিযোগ সহ্য করব না।’
এ বিষয়ে তিনি আইনি পদক্ষেপের পরিকল্পনা কথা ভাবছেন বলেও জানান।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি লিখেছে, পুলিশি তদন্তে রিয়া ও তার তিন সহযোগীর জাল পাসপোর্ট ব্যবহার করে ভারতে বসবাসের তথ্য মিলেছে। পরে তাদের বিরুদ্ধে ফরেনারস অ্যাক্টে মামলা করে হিল লাইন পুলিশ। পুলিশের কাছে তথ্য ছিল, ভারতের আম্বরনাথের নেভালি এলাকায় একটি বাংলাদেশি পরিবার অবৈধভাবে বাস করছিল। পরিবারটির বিরুদ্ধে প্রতারণার অভিযোগও রয়েছে। তবে, রিয়া বারদের পরিবার বর্তমানে কাতারে রয়েছে বলে জানা গেছে।