October 1, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, September 30th, 2024, 7:45 pm

ফের ঘরোয়া গল্পে আসছে ঊষশী

অনলাইন ডেস্ক :

বিনোদন জগতের ছোটপর্দার অভিনেত্রী ঊষশী আবারও ঘরোয়া গল্পেই ধরা দিতে চলেছেন। তার বিপরীতে আনকোরা হিরো। তবে ঊষশী কবে থেকে শুটিং শুরু করছেন তা জানালেন আনন্দবাজার অনলাইনের মাধ্যমে। ঊষশী বলেন, তার কাছে কোনো মাধ্যম ছোট নয়। বিশেষ করে ছোটপর্দা তো নয়ই। যখন তিনি একের পর এক সিরিজ করেছেন, তখনই এ কথা বলেছিলেন এ অভিনেত্রী। ঊষশী ছোটপর্দায় শেষ দেখা গেছে ধারাবাহিক ‘কাদম্বিনী’তে।

সেই সময় তিনি একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন- ছোটপর্দা তাকে অভিনয় দুনিয়ায় নিয়ে এসেছে এবং প্রতিষ্ঠা দিয়েছে। তাই ভালো গল্প পেলেই তিনি এই মাধ্যমে ফিরবেন। ছোটপর্দার ‘বকুল’ সে কথা ভোলেননি। জানা গেছে, নিজের কথা সত্যি প্রমাণ করতে তিনি চার বছর পর আবারও ফিরছেন ছোটপর্দায়। এবার রাজ চক্রবর্তীর হাত ধরে নতুন শুরু।

‘গোধূলি আলাপ’-এর পর স্টার জলসায় ফের নতুন ধারাবাহিক আনছেন রাজ চক্রবর্তী। টেলিপাড়া বলছে-ঘরোয়া গল্পের নায়িকা ঊষশী। তার বিপরীতে দেখা যাবে সুস্মিত মুখোপাধ্যায়কে। সুস্মিতের হাতেখড়ি স্নেহাশিস চক্রবর্তীর ধারাবাহিক ‘বরণ’ -এ। এরপর তাকে দেখা গিয়েছিল ধারাবাহিক ‘মাধবীলতা’য়। সব ঠিক থাকলে পূজার আগে নতুন ধারাবাহিকের প্রচার ঝলক শুট করতে পারেন রাজ। যদিও এ নির্মাতা এখন পর্যন্ত কোনো কথা বলেননি। ঊষশী যতটা জনপ্রিয় সুস্মিত সেই তুলনায় এখনো আনকোরা হিরো।

নায়ক হিসাবে তাকে মেনে নিলেন নায়িকা? নায়িকা অধরা। এ ক্ষেত্রেও তার পুরনো সাক্ষাৎকার প্রাসঙ্গিক। ২০২৩-এ পরিচালক ইন্দ্রনীল রায়চৌধুরীর ‘ছোটলোক’ সিরিজে অভিনয়ের সময় ঊষশী বলেছিলেন-আমার বেড়ে ওঠার পরিবেশটাই আলাদা। বাবাও বিনোদন দুনিয়ার মানুষ। তাই ছোট থেকে মা-বাবা শিখিয়েছেন- প্রত্যেকে পেশাজগতে নতুন থাকেন। কাজ করতে করতে প্রতিষ্ঠা পান। আমার ক্ষেত্রেও সেটাই হয়েছে। সেই সময় নতুন বলে প্রত্যেকে মুখ ফিরিয়ে নিলে যে টুকু পরিচিতি পেয়েছি, সে টুকু কি পেতাম? তাই ঊষশী স্বচ্ছন্দে নতুন নায়কের বিপরীতে অভিনয়ে রাজি হয়ে যান।