September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 28th, 2023, 8:17 pm

ঝলক দেখালেন জয়া আহসান

অনলাইন ডেস্ক :

আরব আমিরাতের আবুধাবিতে বসছে ২৩তম ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম একাডেমি অ্যাওয়ার্ডস (আইফা) আসর। মধ্যপ্রাচ্যের দেশটিতে যেন বসেছিল তারার মেলা। হঠাৎই এই আয়োজনে হাজির বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসান। আগামী ২ জুন জয়া আহসান অভিনীত ‘অর্ধাঙ্গিনী’ ভারতের পশ্চিমবঙ্গের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সিনেমার প্রচারে জয়া ছিলেন কলকাতায়। ফটোশুটে অংশ নিয়েছেন, বিভিন্ন সংবাদমাধ্যমে সাক্ষাৎকারও দিয়েছেন। জয়া আহসান গত শনিবার রাতে নিজের ফেসবুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যাচ্ছে আবুধাবিতে আইফার আয়োজনে হাজির হয়েছেন তিনি।

আইফায় জয়ার উপস্থিতি ভক্তদের জন্য বড় চমক হয়ে এসেছে। আইফার আয়োজনে উপস্থিতির ছবিগুলোতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর ভক্ত-অনুরাগীরা। একটি ছবিতে জয়াকে দেখা যাচ্ছে নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরীর সঙ্গে। বাঙালি এই নির্মাতার হাত ধরেই বলিউডে নাম লেখাতে যাচ্ছেন জয়া। অনিরুদ্ধর নতুন সিনেমা ‘কড়ক সিং’ অভিনয় করছেন তিনি। ‘কড়ক সিং’-এ জয়ার সহশিল্পী হিসেবে রয়েছে হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি, মালয়ালম অভিনেত্রী পার্বতী থিরুভোথু ও বলিউড অভিনেত্রী সানজানা সাঙ্ঘিসহ অনেকে। অন্য এক ছবি দেখে বিস্মিত জয়ার ভক্তরা।

তাতে জয়াকে দেখা যাচ্ছে হালের আলোচিত বলিউড অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে। গত বছর নেটফ্লিক্সের ওয়েব ফিল্ম ‘ডারলিংস’-এ আলিয়া ভাটের স্বামীর চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন বিজয়। চলতি মাসে সোনাক্ষী সিনহার সঙ্গে ওয়েব সিরিজ ‘দাহাড়’-এ এক সিরিয়াল কিলারের চরিত্রে অভিনয় করে আবারও আলোচনায় এই তরুণ অভিনেতা।