September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, June 12th, 2023, 6:48 pm

সিলেটের ওসমনীনগরে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ৩

সিলেটের ওসমনীনগরে দুই ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ট্রাক চালক। সোমবার (১২ জুন) ভোর ৪টার দিকে উপজেলার সিলেট-ঢাকা মহাসড়কের দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও এলাকা এ ঘটনা ঘটে।

নিহতদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। আহত ট্রাক চালক জসিম (৩৫)।

এ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানীনগর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার ফখরুল ইসলাম।

জানা যায়, সিলেটগামী একটি ট্রাক ওসমানীগর উপজেলার নিজ কুরুয়া নামক স্থানে আসার পর টায়ার পাংচার হলে চালক ও সহকারী মিলে চাকা পরিবর্তন করছিলেন। ভোর সাড়ে ৪টার দিকে একই দিকে সিলেট গামী আরেকটি ট্রাক এসে পেছন থেকে তাদের ট্রাককে ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক, চালকের সহকারীসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ওসমানীনগর স্টেশনের উপ সহকারি পরিচালক খন্দকার সানাউল হকের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

এ ব্যাপারে ওসমানীনগর ফায়ার সার্ভিস স্টেশনের দলনেতা ফখরুল ইসলাম বলেন, ‘দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে এসে আরেকটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যান। গুরুতর আহত হয়েছেন আরেকজন।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন বলেন, ‘সোমবার ভোরে সিলেটগামী একটি ট্রাক দয়ামীর সোয়ারগাঁও এলাকায় কিছু সময়ের জন্য থেমে থাকে। এ সময় সিলেটগামী অপর একটি ট্রাক সজোরে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনজন। আহত হন পাঁচ থেকে ছয়জন।

আহতদের সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

—-ইউএনবি