September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, June 13th, 2023, 9:33 pm

সিলেটে ছুরিকাঘাতে নর্থ ইস্ট ইউনিভার্সিটির ছাত্র নিহত, আটক ২

সিলেটের নর্থ ইস্ট ইউনিভার্সিটির এক শিক্ষার্থী বালাগঞ্জে ছুরিকাঘাতে নিহত হয়েছেন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১২ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার দেওয়ানবাজার ইউনিয়নের বনগাঁও গ্রামে মাদরাসার পাশে এ ঘটনা ঘটে।

নিহত ছাত্র আতিকুর রহমান (২৫) বনগাঁও গ্রামের এখলাছুর রহমানের ছেলে এবং সিলেটের নর্থ ইস্ট ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও নিহতের পরিবারের সূত্রে জানা যায়, সোমবার সকালে আতিকুর রমান একটি বিদ্যালয়ে ইন্টারভিউ শেষ করে বাড়ি ফেরার পথে কয়েকজন যুবক তাকে ছুরিকাঘাত করেন।

এরপর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সন্ধ্যা ৬টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক আতিকুরকে মৃত ঘোষণা করেন।

নিহত আতিকুরের ভাই এবাদুর রহমান বলেন, আতিকুর রহমান সিলেটে থাকেন। সোমবার বিকালে তিনি বাড়িতে আসেন। তার আরেক ছোটভাই মতিউর রহমানকে গ্রামের নজরুল ইসলাম নামের এক যুবক তাদের বাড়ির রাস্তা দিয়ে যেতে নিষেধ করেছিলেন। এটা নিয়ে আতিকুর রহমানের সঙ্গে তার তর্ক হয়েছিল। এর জের ধরে কয়েকজন যুবককে নিয়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটিয়েছেন নজরুল ইসলাম।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে বাড়ির প্রতিবেশীর সঙ্গে পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আমরা দুইজনকে আটক করেছি। ঘটনার সঙ্গে সম্পৃক্ত অন্যদের আটক করতে অভিযান অব্যাহত রেখেছি।

—-ইউএনবি