September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, June 20th, 2023, 7:58 pm

আমাদের শেহজাদকে অপমান করবেন না, শাকিবকে বুবলী

অনলাইন ডেস্ক :

ঢালিউড সুপারস্টার শাকিব খান আর চিত্রনায়িকা শবনম বুবলীর বৈবাহিক সম্পর্ক ঠিক কোন পর্যায়ে রয়েছে, তা অস্পষ্ট। তবে ভাঙনের সুর স্পষ্ট। গত কয়েক মাস ধরেই বৈবাহিক সম্পর্কের অবস্থা নিয়ে দুজন পাল্টাপাল্টি মন্তব্য করে আসছেন। একদিকে শাকিব দাবি করেছেন ব্যক্তিগত-পেশাগত দুই ক্ষেত্রেই বুবলী তার জীবনে অতীত। অন্যদিকে, বুবলী নিজেকে শাকিবের ঘনিষ্ঠ হিসেবে প্রমাণের চেষ্টা জারি রেখেছেন। তবে কার কোন বক্তব্য আর অবস্থান যে সত্যি, সেটি নিয়ে এখনও ধোঁয়াশা থেকেই গেছে। আসন্ন ঈদ-উল-আজহায় শাকিব খান অভিনীত “প্রিয়তমা” সিনেমাটি মুক্তি পাবে। ইতোমধ্যেই সিনেমাটির ৩০ সেকেন্ডের ফার্স্ট লুক টিজারটি প্রকাশ্যে এসেছে, যার পুরোটাই শাকিবময়। এ সিনেমার শুটিংয়ের ফাঁকে কয়েকদিন আগে অভিনেতা-সঞ্চালক শাহরিয়ার নাজিম জয়ের ভিডিও কন্টেন্টে শাকিব খান হাজির হয়ে বিভিন্ন বিষয়ে কথা বলেছেন।

সেই ধারাবাহিকতায় এবার জয়ের কন্টেন্টে উপস্থিত হয়েছেন শবনম বুবলীও। বিভিন্ন বিষয়ে আলাপ শেষে শাকিব খানের প্রসঙ্গও উঠে আসে। সেই অংশটুকু সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে প্রকাশ করেছেন উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। সেখানে কাঁদতে কাঁদতে শাকিবের উদ্দেশে বুবলীকে বলতে দেখা যায়, “আপনার কাছে অনুরোধ করছি, আপনি আর কোনো মিথ্যা অপপ্রচার করে, ব্লেইম-গেম করে আমাদের শেহজাদকে অপমান করবেন না। আপনার প্রতি আমার আর কিছু বলার নেই।” এ চিত্রনায়িকা আরও বলেন, “আপনি আমার কাছে অনেক আগেই অপরিচিত হয়ে গেছেন। তারপরও আমি চেষ্টা করেছি, সব কিছু ঠিক করার। কিন্তু কিছুই হয়নি। আমি চাই আপনি নিজের মতো ভালো থাকুন। তবে আমাকে আর আমার সন্তানকে সুস্থভাবে বাঁচতে দিন।”

অশ্রুসজল চোখে বুবলী বলেন, “এত অপরিচিত হয়ে গেলেন আপনি! আমাকে খুব ভালো করে চেনেন আপনি। কেন এগুলো করছেন, আমি জানি না। আপনার যদি কোনো সিদ্ধান্ত থাকে, সেটা নিজের মতো করে নিন। কোনো অসম্মান নিয়ে আমি কিছু কন্টিনিউ করতে চাই না।” তিনি আরও বলেন, আপনি সবসময় বলেন, “শেহজাদের মা কিংবা আপনার স্ত্রীকে সম্মান করেন। কিন্তু সেটা তো নিজের কাজ দিয়ে প্রমাণ করবেন। আপনি যে কাজগুলো করছেন, সেটা কি ঠিক হচ্ছে? একটা রুমে একা বসে একটু চিন্তা করবেন; শিল্পী বা সুপারস্টার হিসেবে না, ব্যক্তি শাকিব খান হিসেবে।” উল্লেখ্য, অপু বিশ্বাসের সঙ্গে দীর্ঘ দশ বছরের দাম্পত্যে বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে “চ্যাপ্টার টু” শুরু করেছিলেন শাকিব।

২০১৮ সালের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। প্রথম বিয়ের পর মতো এটিও গোপন রাখেন এ চিত্রনায়ক। ২০২০ সালের ২১ মার্চ পৃথিবীর আলো দেখে তাদের সন্তান শেহজাদ খান বীর। গত বছরের সেপ্টেম্বরে সন্তানসহ ছবি প্রকাশ করে বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী। এরপর থেকেই শাকিব-বুবলীর সম্পর্কের অবনতি লক্ষ করা যাচ্ছে।