September 25, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, June 21st, 2023, 8:17 pm

দাবার চাল উল্টে অঙ্ক বদলে দিলেন শাকিব খান

অনলাইন ডেস্ক :

শাকিব খান। চমকের পর চমক। যেন সব হিসাব বদলে দিচ্ছেন। এই তো ‘প্রিয়তমা’ চলচ্চিত্রে এক লুকেই যেন আটকে ছিলেন। চমক সৃষ্টি করা বড় চুলের শাকিবকে মিলিয়েছিলেন। দুয়ে-দুয়ে চার মিলিয়ে যখন অপেক্ষা করছিল ভক্তদের একাংশ, তখনই দাবার চাল উল্টে দিয়ে অঙ্কটাকে বদলে দিলেন গত মঙ্গলবার। অন্তত ভক্তরা এমনটাই বলছেন। এবারের ঈদে মুক্তির অপেক্ষায় আছে বেশ কিছু সিনেমা। এর মধ্যে অন্যতম শাকিব খানের ‘প্রিয়তমা’। শোনা যাচ্ছে, শুটিং শেষ হওয়ার আগেই এই সিনেমার হল বুকিং শুরু হয়ে গেছে। এর আগে শনিবার সন্ধ্যায় প্রকাশ পেয়েছে ‘প্রিয়তমা’র ফার্স্ট লুক। গত মঙ্গলবার প্রকাশিত শাকিবের চেহারায় স্পষ্ট বয়স্ক ছাপ, মুখ ও শরীরের চামড়ায় ভাঁজ পড়ে গেছে। সাদা-পাকা লম্বা চুল। সাদা পায়জামা-পাঞ্জাবি পরে বসে আছেন এক বৃদ্ধ।

জীবনসায়হ্নে এসে অপলক দৃষ্টিতে তাকিয়ে কী যেন খুঁজছেন ৮০ বছর বয়সী এই বৃদ্ধ! এক দৃষ্টিতে কিছুক্ষণ দেখলে বোঝার উপায় নেই তিনি ঢাকাই সুপারস্টার শাকিব খান। যার এই লুকটি দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরাও! তারা বলছেন, এ কোন শাকিব খান? জানা যায়, শাকিব অভিনীত আসন্ন ঈদের ছবি ‘প্রিয়তমা’য় এমন একটি লুকে দেখা যাবে তাকে। হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’য় ৮০ বছরের অনবদ্য লুকে গত মঙ্গলবার সন্ধ্যা ৬টায় শাকিবের এই লুকটি প্রকাশ করা হয়। নিজের ফ্যান পেজে পোস্ট দিয়ে শাকিব লিখেছেন, ‘আছি তোমারই অপেক্ষায়।’ ৮০ বছর বয়সে বৃদ্ধ লুকে শাকিবকে নতুনভাবে পাওয়া গেছে। এর আগে ৩০ সেকেন্ডের ফার্স্ট লুকে শাকিবকে চেনা ছকে, স্টাইলিশ রূপে হাজির করা হয়েছে। লম্বা চুল, চোখে সানগ্লাস, মুখে কাপড়, পরনে টি-শার্টের সঙ্গে জিন্স জ্যাকেট। ধীর পায়ে এগিয়ে যেতে দেখা যায় শাকিবকে। শেষাংশে একটি চাকু ছুড়ে মেরেছেন আক্রমণের ভঙ্গিতে। সেই রেশ এখনো কাটেনি।

যদিও সমালোচকরা শাকিবকে বলিউডের সালমানের অনুরূপ মিলিয়েছিলেন। কিন্তু গত মঙ্গলবার সে হিসাব একেবারে বদলে দিলেন। নেটিজেনদের ভাষ্য, এবারের ঈদে শাকিব খান নিজেকে ভেঙেচুরে হাজির করবেন। তার প্রচেষ্টা, তার ইঙ্গিত ইতোমধ্যে পেয়েছেন তারা। এই ছবি নিয়ে আশাবাদী পরিচালক। ইতোমধ্যে শেষ হয়েছে ‘প্রিয়তমা’র শুটিং। এরইমধ্যে সিনেমা হল বুকিং এজেন্ট থেকে শুরু করে হল মালিকদের আগ্রহের তুঙ্গে থাকা এ ছবি ‘চড়া মূল্যে’ বুকিং চলছে। পরিচালক হিমেল আশরাফ জানান, শাকিব খানের লুক ও ছবির হাইপের কারণে হল মালিকরা ‘প্রিয়তমা’য় আগ্রহ দেখাচ্ছেন। চলতি সপ্তাহে ‘প্রিয়তমা’র সেন্সর পেতে পারেন। তিনি বলেন, “আমাদের বিশ্বাস, সবচেয়ে বেশি রেন্টালে ঈদুল আজহায় সবচেয়ে বেশি সিনেমা হলে ‘প্রিয়তমা’ চলবে। হলের মালিক থেকে দর্শকরা যে পরিমাণ আগ্রহ দেখাচ্ছেন, তাদের প্রত্যাশা পূরণ করবে ‘প্রিয়তমা’।” শাকিব ছাড়াও ‘প্রিয়তমা’য় আরো অভিনয় করছেন ইধিকা পাল, শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডনসহ অনেক।